অনুস্কা -প্রভাস ভালো বন্ধু :প্রভাসের মা

পপুলার২৪নিউজ ডেস্ক: 

৮ থেকে ৮০ সকল মানুষের কাছেই হট টপিক বাহুবালি খ্যাত প্রভাস। গুঞ্জন চলছিল বহুদিন ধরেই। প্রভাস বিয়ে করছেন অনুস্কাকে। কিন্তু সেই জল্পনায় জল ঢেলে নিজেই তিনি জানিয়েছিলেন মোটেও এটা সত্যি নয়। সিনেমার জন্য শুধু স্ক্রিন শেয়ার করেছেন তিনি । তারা খুব ভালো বন্ধু।

এই গুঞ্জনের ইতি গজ হতে না হতেই গুঞ্জন উঠেছে, ভারতের নামকরা শিল্পপতি ভূপতি রাজুর নাতনিতে নাকি তিনি বিয়ে করবেন। সকল সংবাদ মাধ্যামের হাত ধরে এই খবর প্রকাসিত হওয়ায় এবার খুব্ধ হলেন স্বয়ং প্রভাসের মা ও তার পরিবার ।

সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে  প্রভাসের মা এবং তার পরিবার জানিয়েছেন জানিয়েছে, ‘এ খবর সম্পূর্ণ ভিত্তিহীন এবং মিথ্যা। এটা সত্য হতে পারে না। ’ বারংবার কেন তার ছেলেকে নিয়ে এমন গুজব উঠছে তাও জানতে ছেয়েছেন তিনি ।

‘বাহুবলি-১’ ও ‘বাহুবলি-২’ করার পর টপ তারকা বনে গেছেন প্রভাস। প্রথমে তাঁর বিয়ের কথা শুনে অনেক নারী ভক্তের হৃদয় ভেঙে গেলেও পরিবারের কথা শুনে নিশ্চয় তাঁরা আনন্দিতই হয়েছেন।

এক সাক্ষাৎকারে প্রভাস বলেন, তাঁর মা তাঁকে বিয়ে করার কথা নিয়মিত বলছেন। এখনো পছন্দের কেউ না থাকায় শিগগিরই বিয়ে হচ্ছে না বলে জানিয়েছেন এই জনপ্রিয় তারকা। কারণ কাজের প্রতি এখন কনসেনট্রেট  করতে চান তিনি৷

পূর্ববর্তী নিবন্ধ‘জুড়ুয়া ২’ সিনেমায় সালমান
পরবর্তী নিবন্ধবিব্রতকর পরিস্থিতিতে নওয়াজ শরিফ