লাকসামে শিক্ষিকা স্ত্রীকে গলা কেটে হত্যা,স্বামী কারাগারে

পরকীয়া প্রেমের সন্দেহে কুমিল্লার লাকসামে নাসিমা আক্তার (২৫) নামে এক শিক্ষিকা স্ত্রীকে উপর্যুপরি ছুরিকাঘাত ও গলা কেটে হত্যা করেছে পাষণ্ড স্বামী।

গত সোমবার রাতে উপজেলার অশ্বদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে, এ ঘটনার পর ওই দিন রাতেই ঘাতক স্বামী সিএনজি অটোরিকশাচালক মাসুদুর রহমানকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। মঙ্গলবার সকালে নাসিমার মরদেহ ময়নাতদন্তর জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ছাড়া ঘাতক স্বামী মাসুদকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে কুমিল্লার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।লাকসাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ জানান, সিএনজিচালক স্বামী মাসুদ স্ত্রী নাসিমাকে পরকীয়া প্রেমের বিষয়ে সন্দেহ করত। এ নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে ঝগড়া লেগে ছিল। ওই দিন রাতে ঝগড়ার একপর্যায়ে মাসুদ নাসিমাকে ছুরি দিয়ে অন্তত ২৫টি আঘাত করে। একপর্যায়ে গলাও কেটে দেয় সে। এতে ঘটনাস্থলেই নাসিমার মৃত্যু হয়।

জানা গেছে, জেলার লালমাই উপজেলার জয়নগর গ্রামের সফিকুর রহমানের মেয়ে নাসিমা স্থানীয় একটি কিন্ডারগার্টেনে শিক্ষকতা করতেন।

তাদের সংসারে একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

লাকসাম থানার এএসআই ফরাদুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের ভাই আবদুল মোতালেব বাদী হয়ে মাসুদকে একমাত্র আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মঙ্গলবার কুমিল্লার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধঢাকার পথে খালেদা জিয়া
পরবর্তী নিবন্ধবিমান নিয়ে নাশকতার পরিকল্পনা, পাইলট সাব্বিরসহ ৪ জঙ্গি গ্রেফতার