ফিরলেন অপু বিশ্বাস

পপুলার২৪নিউজ ডেস্ক:
মা হওয়ার পর আবারও চলচ্চিত্রে সরব হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন ঢালিউডের আলোচিত নায়িকা অপু বিশ্বাস। সে জন্য চলছে চেষ্টাও। একমাত্র সন্তান আবরার খান জয়কে সামলিয়ে নিয়মিত জিমে যাওয়া, পরিমিত খাবার খাওয়া আরও কত কী!

সব কিছুই চলচ্চিত্রে ফেরার জন্যই করা। অবশেষে ফিরলেনও।

কিন্তু অভিনয় দিয়ে নয়। ফিরেছেন অসমাপ্ত ছবির ডাবিংয়ের মাধ্যমে।

মা হওয়ার আগে ২০১৫ সালে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন মান্নান সরকার পরিচালিত ‘পাঙ্কু জামাই’ ছবির। এ ছবির গান বাদে সবকিছুর শুটিং শেষ হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা। এবার এ ছবিটিরই ডাবিংয়ে অংশ নিলেন তিনি।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘দীর্ঘদিন পর সিনেমার ডাবিংয়ে অংশ নিলাম। দুই দিনের মধ্যেই ছবিটিতে আমার অংশের ডাবিং শেষ। যতদূর জানি গানের শুটিং বাকি রয়েছে। এটি হলেই ছবিটি পুরোপুরি প্রস্তুত হবে। আশা করছি শিগগিরই বাকি থাকা গানগুলোর শুটিংও শেষ করবেন পরিচালক।’

এতে শাকিব ও অপু ছাড়া আরও অভিনয় করেছেন নবাগত নায়িকা পুষ্পিতা পপি, এ টি এম শামসুজ্জামান, মিশা সওদাগরসহ আরও অনেকে।

রোমান্টিক ও কমেডি ধাঁচের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘পাঙ্কু জামাই’। রাজধানী ঢাকাকে কেন্দ্র করেই ছবিটির গল্প আবর্তিত হয়েছে।

উল্লেখ্য, অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘রাজনীতি’ ছবিটি গত ঈদুল ফিতরে মুক্তি পায়। বুলবুল বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক শাকিব খান ও আনিসুর রহমান মিলন। ছবিটি ব্যবসা সফল হলেও ঢাকার প্রেক্ষাগৃহে এর প্রদর্শন ছিল একেবারেই অপ্রতুল।

পূর্ববর্তী নিবন্ধছাড়পত্রের অপেক্ষায় মেহজাবিন
পরবর্তী নিবন্ধহারানো ফোন খুঁজে পাওয়ার উপায়