গোপালগঞ্জে সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় অর্থমন্ত্রীর উপর ক্ষোভ ঝাড়লেন সাংবাদিক নেতৃবৃন্দ

হায়দার হোসেন গোপালগঞ্জ প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্ঠা ইকবাল সোবাহান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সাংবাদিকবান্ধন প্রধানমন্ত্রী। সাংবাদিকদের কল্যাণের জন্য ওয়েজবোর্ড গঠনের জন্য নীতিগত সিদ্ধান্ত নিয়েছেন। মহামান্য রাষ্ট্রপতিও আমাদের ওয়েজরোর্ড গঠনের যৌতিকতা মেনে নিয়ে গঠনের জন্য আশ্বাস্ত করেছেন। রাষ্ট্র্রপতি ও প্রধানমন্ত্রীর ওয়েজবোর্ড গঠনের ব্যাপারে সিদ্ধান্তের পর কে কি বললেন তাতে কিছু যায় আসে না। মঙ্গলবার সন্ধ্যায় গোপালগঞ্জ প্রেসক্লাব আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় অর্থমন্ত্রীর ওয়েজবোর্ড নিয়ে মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিক নেতাদের বক্তব্যের বিষয়ে তিনি এসব কথা বলেন।
মত বিনিময় সভায় ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদসহ সাংবাদিক নেতারা বলেন, আমারা যখন নবম ওয়েজবোর্ড গঠনের দবীতে যখন আলোন্দন করছি তখন অর্থমন্ত্রীর বক্তব্য আমাদের হতাশ করেছে। অর্থমন্ত্রী সাংবাদিকদের অমর্যাদাকর পরিস্থিতিতে ফেলার জন্য এমন মন্তব্য করেছেন। এসময় তারা সাংবাদিকদের সরকারে প্রতিপক্ষ না বানানোর জন্য অর্থমন্ত্রীর প্রতি আহবান জানান।
প্রেসক্লাব সভাপতি ফরিদ আহম্মেদ দাঁড়িয়ার সভাপতিত্বে অলুষ্ঠিত মতবিনিময় সভায় গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, প্রেসক্লাবের মহাসচিব সৈয়দ মিরাজুল ইসলামসহ জেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পূর্ববর্তী নিবন্ধসওজ’র নির্বাহী প্রকৌশলীকে প্রত্যাহারের নির্দেশ সেতুমন্ত্রীর
পরবর্তী নিবন্ধজামাত শিবিরের রাজনীতি বন্ধের দাবীতে গোপালগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল