৬ লাখ টাকার মিনি ড্রেসে নজর কেড়েছেন শাহরুখ কন্যা সুহানা

বিনোদন ডেস্ক : তারকাদের জীবনযাপন নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। তারকা সন্তানদের নিয়েও আগ্রহ কম নয়, তারা কী ধরনের পোশাক পরেন, কেমন খাবার খান, কাদের সঙ্গে ঘোরাফেরা করেন ইত্যাদি। বলিউডের অনেক তারকার সন্তান এখনো অভিনয়ে নাম লেখাননি। কিন্তু নানা কারণে আলোচনায় থাকেন। এর মধ্যে বলিউড বাদশা শাহরুখ খানের কন্যা সুহানা খান অন্যতম।

সম্প্রতি ভোগ ইন্ডিয়ার প্রচ্ছদের জন্য ফটোশুটে অংশ নেন সুহানা খান। তার অভিষেক সিনেমা ‘দ্য আর্চিস’। এ সিনেমার অন্য শিল্পীরাও এতে অংশ নেন। এ ফটোশুটের কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সুহানা। এ ফটোশুটে বিলাসবহুল মিনি ড্রেস ও জুতা পরে নেটিজেনদের নজর কেড়েছেন তিনি।

এসব ছবিতে দেখা যায়, সুহানার পরনে লাল রঙের মিনি পোশাক। পায়ে পিঙ্ক কালারের হিল। এমন সাজ পোশাকে আবেদনময়ী রূপে ক্যামেরাবন্দি হয়েছেন সুহানা। তবে সব কিছুকে ছাপিয়ে আলোচনায় উঠে এসেছে সুহানার মিনি পোশাক ও পায়ের হিল।

বলিউড শাদি ডটকম জানিয়েছে, সুহানার সিল্কের মিনি পোশাকটি প্রস্তুত করেছে ইতালির বিলাসবহুল ব্র্যান্ড ভ্যালেন্টিনো। এর মূল্য ৫ হাজার ৬৭০ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ৬ লাখ ২১ হাজার ৬২০ টাকা। পিঙ্ক কালারের হিল প্রস্তুত করেছে একই ব্র্যান্ড। এর মূল্য ১ হাজার ১১৫ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ২২ হাজার ২৪১ টাকা।

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন সুহানা খান।

বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা। সেই হিসেবে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে।

 

পূর্ববর্তী নিবন্ধওয়াচ সিরিজ ৯-এ অত্যাধুনিক প্রযুক্তি যুক্ত করেছে অ্যাপল
পরবর্তী নিবন্ধসংসদে প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিবের সাক্ষাৎ