৩দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

পপুলার২৪নিউজ ডেস্ক:

সিলেটের গোলাপগঞ্জে তিন দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে এক যুবককে আটক করেছে বিজিবি ও স্থানীয়রা। পরে পুলিশের কাছে সোপর্দ করা হয়। এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে গোলাপগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।

শনিবার বিয়ানীবাজার বিজিবি ক্যাম্পের কাছ থেকে তাকে বিজিবি ও স্থানীয়রা আটক করে। আটক রেহান উদ্দিন (৩৫) উপজেলা ঢাকাদক্ষিণের কানিশাইল গ্রামের মৃত কুটু মনার ছেলে।

এ ব্যাপারে গোলাপগঞ্জ থানার ওসি এ কে এম ফজলুল হক শিবলী জানান, রেহান দীর্ঘদিন থেকে বিভিন্ন জায়গা থেকে নারীদের প্রলোভন দেখিয়ে নিয়ে আসে। পরে ওই যুবতীদের দিয়ে দেহ ব্যবসা করায়। এসব ঘটনায় রেহান উদ্দিনের বিরুদ্ধে সিলেট মেট্রোপলিটন ও জুড়ী থানায় পৃথক নারী ও শিশু নির্যাতন দমন আইনে একাধিক মামলা রয়েছে।

সর্বশেষ সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার মাটিকাটা এলাকার জনৈক ব্যক্তির মেয়েকে প্রলোভন দিয়ে রেহান তার বাড়িতে নিয়ে আসে। টানা তিনদিন জোরপূর্বক ধর্ষণের পর ভয় দেখিয়ে অন্যত্র নিয়ে যাওয়ার সময় বিয়ানীবাজার বিজিবি ক্যাম্পের কাছে পৌঁছালে ভিকটিম চিৎকার শুরু করে। এ সময় বিজিবির সদস্য ও স্থানীয় লোকজন এগিয়ে এসে রেহানকে আটক করে বিয়ানীবাজার থানায় পুলিশের কাছে সোপর্দ করে।

পূর্ববর্তী নিবন্ধবহুমুখী ব্যবহারে চা শিল্প আরও সমৃদ্ধ করা সম্ভব : প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধখালেদা জিয়াকে নির্বাচনের সুযোগ দেয়া যাবে না : তথ্যমন্ত্রী