২৪ ঘণ্টার মধ্যে বেহাল সড়ক মেরামতের নির্দেশ সেতুমন্ত্রীর

যশোর প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

২৪ ঘণ্টার মধ্যে বেহাল সড়কগুলো মেরামত করতে সড়ক বিভাগের প্রকৌশলীদের নির্দেশ দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, বৃষ্টি-বাদলের কথা উড়িয়ে দেওয়া যায় না। কিন্তু কোনো অজুহাত দেখানো যাবে না। ঈদে ঘরমুখী মানুষের যাত্রা নির্বিঘ্ন করতে আজ ও কালকের মধ্য রাস্তা ঠিক করতে হবে।

রোববার যশোর সার্কিট হাউসে সড়ক জনপথ বিভাগের খুলনা অঞ্চলের নির্বাহী প্রকৌশলীদের সঙ্গে মতবিনিময় করেন মন্ত্রী। তখনই তিনি এ নির্দেশ দেন।

ওবায়দুল কাদের বলেন, দিনের বেলায় রাস্তা বন্ধ করে মেরামত করা যাবে না। কাজ করতে হবে রাতে। এ সময় নির্বাহী প্রকৌশলীরা নিরাপত্তার দাবি জানান। সঙ্গে সঙ্গে মন্ত্রী খুলনা রেঞ্জের হাইওয়ে পুলিশের মহাপরিদর্শককে ফোন করে নিরাপত্তার বিষয়টি জানান।

বিএনপির উদ্দেশে সড়ক পরিবহনমন্ত্রী বলেন, বিএনপির অবস্থা—ঢাল নেই তলোয়ার নেই নিধিরাম সর্দার। তাদের রাজনীতি এখন প্রেস ব্রিফিংয়ে সীমাবদ্ধ। ৫৯৬ জনের কেন্দ্রীয় কমিটির কেউ কোনো ইস্যুতে এক দিনও রাস্তায় নামতে পারেনি। এখন আদালতের ইস্যুকে কেন্দ্র করে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। মন্ত্রী বলেন, ‘জনমত জরিপ করে দেখুন, ৭৫-পরবর্তী সময় থেকে এখনো শেখ হাসিনা সরকার জনপ্রিয়।’

পূর্ববর্তী নিবন্ধযেকোনো কিছুর বিনিময়ে দেশের সার্বভৌমত্ব রক্ষা করা হবে : বিজিবি মহাপরিচালক
পরবর্তী নিবন্ধদক্ষিণ সুনামগঞ্জে আ’ লীগের দুই পক্ষ মান্নান-কালাম মুখোমুখি