২৪ ঘণ্টাই উন্মুক্ত থাকবে খেলার মাঠ : মেয়র তাপস

নিজস্ব প্রতিবেদক : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, ডিএসসিসি’র মাঠগুলো সার্বক্ষণিক উন্মুক্ত থাকবে বলে।

বুধবার (৯ মার্চ) দুপুরে রাজধানীর মসাবাদ মাঠ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

তাপস বলেন, আমরা চাই যে, খেলাধুলার মাঠগুলো আমাদের সন্তানদের জন্য যেন উন্মুক্ত থাকে। সকাল-বিকেল-রাত তাদের যখন মন চা্ইবে, তারা যেন এসে খেলাধুলা করতে পারে। সেভাবেই আমি নির্দেশনা দিয়েছি। এই খেলার মাঠগুলো যেন অবশ্যই সার্বক্ষণিক ২৪ ঘণ্টাই উন্মুক্ত থাকে, তাদের যখন যাদের মান চাইবে তারা এসে খেলবে।

ডিএসসিসি মেয়র বলেন, শামসাবাদ মাঠের উন্নয়ন কাজ দীর্ঘদিন ধরে সম্পন্ন হচ্ছে না। সেটার অগ্রগতি পর্যালোচনা করার জন্য আজ আমি শামসাবাদ মাঠ পরিদর্শনে এসছি। আমরা আশাবাদী, আগামী জুনের মধ্যে এ কাজটি সম্পন্ন হবে। এরপর খেলাধুলার জন্য মাঠটি আমরা উন্মুক্ত করে দেবো।

এর আগে ডিএসসিসি’র মেয়র ব্যারিস্টার শেখ তাপস ৬৫ নম্বর ওয়ার্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন খাল এবং সায়েদাবাদের রেলক্রসিং সংলগ্ন ওয়ান্ডারল্যান্ড পার্ক পরিদর্শন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ আহাম্মদ, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর সিতওয়াত নাঈম, প্রধান প্রকৌশলী সালেহ আহম্মেদ ও প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক।

পূর্ববর্তী নিবন্ধযুক্তরাষ্ট্রের আন্তর্জাতিক নারী সাহসিকা পুরস্কার পেলেন বাংলাদেশী আইনজীবী সৈয়দা রিজওয়ানা হাসান
পরবর্তী নিবন্ধআওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে : পানিসম্পদ উপমন্ত্রী