হাতিয়ায় বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় তুচ্ছ ঘটনার জের ধরে গিয়াস উদ্দিন (৫৮) নামে এক বৃদ্ধর মৃত্যু ঘটেছে। নিহতের পরিবারের দাবি- তাকে পিটিয়ে হত্যা করেছে প্রতিবেশী সৌরভসহ তার পরিবারের লোকজন। রবিবার সকাল ৯টার দিকে উপজেলার জাহাজমারা ইউনিয়নে এ ঘটনাটি ঘটে। নিহতর শরীরে কোনো আঘাতের চিহ্ন নাই তবুও অভিযোগের ভিত্তিতে দুই সহোদর সোহরাব (৩২) ও ইলিয়াছ (৪১) কে আটক করা হয়েছে। নিহত গিয়াস ওই ইউনিয়নের নতুন সুখচর গ্রামের মহব্বত হোসেন মিয়ার ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়,সকালে সৌরভ মিয়ার বাড়ির রাস্তার ওপর পানি জমে থাকায় চলাচলে অসুবিধা হওয়ায় পাশ্ববর্তী বাড়ির গিয়াস উদ্দিন রাস্তা কেটে দিয়ে পানি নিষ্কাশনের ব্যবস্থা করে। এতে সৌরভ মিয়া ক্ষিপ্ত হয়ে গিয়াস উদ্দিন রাস্তা কাটার বিষয় নিয়ে বাকবিতণ্ডায় লিপ্ত হয়। একপর্যায়ে সৌরভসহ তার পরিবারের লোকজন গিয়াস উদ্দিনকে মারার উদ্যোগ নিলে সে ঘুরে পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় গিয়াস উদ্দিনকে তার স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

নিহত গিয়াসের পরিবারের দাবি তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করায় তার মৃত্যূ ঘটে। খবর পেয়ে হাতিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই সহোদরকে আঠক করে। লাশ ময়নাতদন্তর জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

হাতিয়া থানার ওসি আবদুল মজিদ জানা পানি নিষ্কাশনকে কেন্দ্র করে দুই পক্ষর মধ্যে বিরোধ হলে গিয়াস ঘুরে পড়ে যায়। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। তারপরও তারা এ ঘটনায় দুই সহোদরকে আটক করে থানায় নিয়ে এসেছেন। ময়নাতদন্তর রিপোর্ট পেলে মূল বিষয় জানা যাবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পূর্ববর্তী নিবন্ধফ্রান্সে প্রেসিডেন্ট নির্বাচনে ভোট গ্রহণ চলছে
পরবর্তী নিবন্ধবিজয়নগরে পিকেটারদের আঘাতে ওসি আহত