স্বামীকে ভিডিও কলে রেখে আত্মহত্যা মডেল রিসিলার

পপুলার২৪নিউজ ডেস্ক :
স্বামীকে ভিডিও কলে রেখে আত্মহত্যা মডেল রিসিলার
স্বামীকে ভিডিও কলে রেখেই আত্মহত্যা করেন র‌্যাম্প মডেল ও অভিনেত্রী রিসিলা বিনতে ওয়াজের।  সুবাস্তু নজর ভ্যালির একটি অ্যাপার্টমেন্টের ১০ তলায় ভাড়া থাকতেন রিসিলা। গতকাল সোমবার দুপুরে নিজ ঘরের ভেতর থেকে দরজা বন্ধ করে আত্মহত্যা করেন। ঘটনার সময় স্বামীর সঙ্গে হোয়াটসঅ্যাপে ভিডিও কলে কথা বলছিলেন তিনি। তাদের ৪ বছরের এক সন্তান রয়েছে।

ইউনাইটেড হাসপাতালের কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্টের পরিচালক ডাঃ সাগুফা আনোয়ার বলেন, রিসিলাকে যখন হাসপাতালে আনা হয় তখন সে মৃতই ছিল। প্রাথমিক দেখায় যা বুঝা গেছে, রিসিলা হয়তো গলায় ফাঁস লাগিয়ে মারা গেছেন। তাই তৎক্ষণাৎ সংশ্লিষ্ট থানায় ঘটনাটি অবহিত করি।  এরপরই তার পরিবার মৃতদেহটি নিয়ে যায়। পরবর্তীতে জানতে পারি তিনি একজন মডেল ছিলেন।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদিক জানান, রিসিলা গুলশান এলাকার সুভাস্তু নজরভ্যালিতে বসবাস করতেন। পরিবারের সদস্যরা খবর পেয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। আমরা প্রথমে হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে খবর পাই।  পরে জানতে পারি রিসিলা বেশ কিছুদিন ধরেই হতাশায় ভুগছিলেন।

রিসিলা বিনতে ওয়াজের বাংলাদেশ ফ্যাশন ইন্ডাস্ট্রির একজন মডেল ও অভিনেত্রী ছিলেন। মাত্র ২২ ঘণ্টা আগেও তাকে পাওয়া গিয়েছিল তার ফেসবুক অ্যাকাউন্টে। তিনি তার প্রোফাইল পিকচার বদল করেছিলেন।-বাংলাদেশ প্রতিদিন

পূর্ববর্তী নিবন্ধ৫ আগস্টের ষড়যন্ত্রকারীদেরও বিচার হওয়া দরকার : হাছান মাহমুদ
পরবর্তী নিবন্ধআনুশকার হাতের পানের স্বাদ নিলেন শাহরুখ