স্ত্রী-সন্তান হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড

পপুলার২৪নিউজ, জেলা প্রতিনিধি:
স্ত্রী ও সন্তানকে হত্যার দায়ে এক যুবকের মৃত্যুদণ্ড দিয়েছেন চাঁদপুরের একটি আদালত। একই সঙ্গে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার বিকাল ৪টায় চাঁদপুরের জেলা ও দায়রা জজ মো. সালেহ উদ্দিন আহমদ এই রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত যুবকের নাম নাজমুল হাসান (৩৫)। সে মতলব দক্ষিণ উপজেলার আশ্বিনপুর গ্রামের বড় বৈদ্য বাড়ির নুরুল আমিনের ছেলে। হোসনেআরা পার্শ্ববর্তী এলাকার আবুল কাশেমের মেয়ে।

আসামি নাজমুল হাসানের উপস্থিতিতেই বিচারকার্য সম্পন্ন হয়।

সরকার পক্ষের সহকারী আইনজীবী (এপিপি) ছিলেন মোক্তার হোসেন অভি এবং আসামি পক্ষের আইনজীবী ছিলেন মো. তাফাজ্জল হোসেন।

সরকার পক্ষের আইনজীবী আমান উল্যাহ জানান, পারিবারিক কলহের জের ধরে ২০১০ সালের ১৯ জুলাই রাতে নাজমুল নিজ ঘরে প্রথমে স্ত্রীকে হত্যা করে। শিশুকন্যা কান্নাকাটি করলে তাকেও একই কায়দায় হত্যা করে বাড়ির পার্শ্ববর্তী একটি পরিত্যাক্ত ঘরে মাটির নিচে পুঁতে রাখে।

তিনি জানান, ২০১০ সালের ২৪ জুলাই হোসনেআরার বাবা আবুল কাশেম তার মেয়ে নিখোঁজ হওয়ার কারণে মতলব দক্ষিণ থানায় নাজমুল হাসানের বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেন। পুলিশ ওইদিনই স্বামী নাজমুলকে আটক করলে সে স্ত্রী সন্তানকে শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করে।

সরকার পক্ষের আইনজীবী জানান, ২৪ জুলাই পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে।

সরকার পক্ষের আইনজীবী আরো জানান, আদালত সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামি নাজমুল হাসানকে মৃত্যুদণ্ড এবং পাঁচ হাজার টাকা জরিমানা করেন।

পূর্ববর্তী নিবন্ধকাবুলে সুপ্রিম কোর্ট চত্বরে হামলা, নিহত ১২
পরবর্তী নিবন্ধলক্ষীপুরে ৩০ মণ জাটকা আটক