সোশাল মিডিয়াতে সবাইকে ছাড়িয়ে প্রিয়াঙ্কা

পপুলার২৪নিউজ ডেস্ক:

জীবনের বহু দিক থেকে সাফল্য এসেছে তার। আবারো এলো।

এতো সাফল্য কোথায় ধরে রাখবেন ভেবে পাচ্ছেন না প্রিয়াঙ্কা চোপড়া। হলিউডে কাজ শুরু করার পর থেকেই একের পর এক পালক জুড়ে গেছে তার মুকুটে। এর মধ্যে সাম্প্রতিকতমটি বেশ গর্ব করার মতোই। সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তায় বিশ্বে এক নম্বর অভিনয় শিল্পীর তকমাটি সম্প্রতি ছিনিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। একটি আন্তর্জাতিক সমীক্ষা সংস্থা জানিয়েছে এই তথ্য।তাদের হিসাবে, চলতি সপ্তাহে সোশাল মিডিয়ায় সবচেয়ে বেশি সমাদর পেয়েছেন প্রিয়াঙ্কাই। এ ব্যাপারে বেওয়াচ সিনেমায় তার সহ-অভিনেতা ডোয়েন ‘দ্য রক’ জনসনকেও হারিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা।

শুধু তাই নয়, জেনিফার লোপেজ এবং জনপ্রিয় ছবি ‘ওয়ান্ডার ওম্যান’–এর গেল গ্যাডটকেও পেছনে ফেলে দিয়েছেন তিনি। সাধারণত ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম, ইউটিউব ও গুগল প্লাসের তথ্য বিশ্লেষণ করেই জনপ্রিয়তার তালিকা প্রস্তুত করে একটি আন্তর্জাতিক সোশাল মিডিয়া বিশ্লেষণকারী সংস্থা। নাম এমভিপিনডেক্স। প্রতি সপ্তাহে তারা এই তালিকা প্রকাশ করে। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সব অভিনেতা অভিনেত্রীরাই থাকেন তাদের সমীক্ষার অধীনে।

কিছুদিন আগেই তার ফেসবুক পেজে লাইকের সংখ্যা তিন কোটি ছাড়িয়েছে। তার জন্য একটি মজার ভিডিও সম্প্রতি ফেসবুকে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা।

পূর্ববর্তী নিবন্ধরাজের সঙ্গে ব্রেকআপের কারণ জানালেন শুভশ্রী!
পরবর্তী নিবন্ধ একাধিক নারী খুনের অভিযোগ হারুনের বিরুদ্ধে