সোনালী ব্যাংকে সিএমএসএমই বিষয়ক রিপোর্টিং পর্যালোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

সোনালী ব্যাংকের ঋণ প্রদানকারী ডিভিশন কর্তৃক সিএমএসএমই ঋণের যথাযথ রিপোর্টিং, ব্যবসায়িক অর্জন এবং প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) ব্যাংকের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর পারসুমা আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ব্যাংকের সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম।

হেড অব এসএমই ডিভিশন ডেপুটি জেনারেল ম্যানেজার মো. শাহ আলমের সঞ্চালনায় অন্যদের মধ্যে ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নিরঞ্জন চন্দ্র দেবনাথ, মীর মোফাজ্জল হোসেন, সুভাষ চন্দ্র দাস ও কাজী মো. ওয়াহিদুল ইসলাম এবং প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজারসহ অন্যান্য সংশ্লিষ্ট নির্বাহীরা উপস্থিত ছিলেন। এছাড়া সভায় মাঠ পর্যায়ের সব জেনারেল ম্যানেজার, প্রিন্সিপাল অফিস প্রধান ও ঋণ কর্মকর্তা, কর্পোরেট শাখা ও সব শাখা প্রধানসহ সংশ্লিষ্ট ঋণ কর্মকর্তারা ভার্চুয়ালি অংশ নেন।

সভায় সিইও অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মো. আফজাল করিম সিএমএসএমই খাতে নতুন ঋণ বৃদ্ধি এবং জুনের মধ্যে কোভিড-১৯ এর প্রণোদনা প্যাকেজসমূহ শতভাগ বাস্তবায়নের দিক-নির্দেশনা দেন। এছাড়া তিনি সরকার ও বাংলাদেশ ব্যাংক নির্দেশিত এসএমই বিভিন্ন প্রণোদনা প্যাকেজের আওতায় ঋণ বৃদ্ধির ওপর জোর প্রচেষ্টা অব্যাহত রাখতে গুরুত্ব দেন।

পূর্ববর্তী নিবন্ধনাইজারের মরুভূমিতে বাংলাদেশিসহ হাজার হাজার অভিবাসী আটকা
পরবর্তী নিবন্ধইসলামী ব্যাংকের নতুন ওয়েবসাইট ও ২টি বিনিয়োগ প্রকল্প চালু