সোনালী ব্যাংকের সাথে ডিজিকন টেকনোলজিস ও আর্থ নেক্সট টেকনোলজিসের যৌথ চুক্তি 

নিজস্ব প্রতিবেদক:

উন্নত ও নিরবচ্ছিন্ন গ্রাহকসেবা নিশ্চিত করার লক্ষ্যে কল সেন্টার চালু করতে যাচ্ছে সোনালী ব্যাংক লিমিটেড। ডিজিটাল ব্যাংকিংয়ের অগ্রযাত্রায় মাইলফলক হিসেবে এবং নাগরিকদের দোড়গোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে এ কল সেন্টার চালু করতে ২২ আগস্ট, সোমবার সোনালী ব্যাংক লিমিটেড এবং যৌথ উদ্যোগ ডিজিকন টেকনোলজিস লিমিটেড ও আর্থ নেক্সট টেকনোলজিস লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আতাউর রহমান প্রধান। এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সোনালী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নিরঞ্জন চন্দ্র দেবনাথ, এবং ডিজিকন টেকনোলজিস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ওয়াহিদুর রহমান শরিফ ও আর্থ নেক্সট টেকনোলজিস লিমিটেডের সিইও সাদি আবদুল্লাহ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় অন্যান্যদের মধ্যে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোঃ মুরশেদুল কবীর, মোঃ মজিবর রহমান, সঞ্চিয়া বিনতে আলী ও মোঃ কামরুজ্জামান খান, জেনারেল ম্যানেজারবৃন্দ এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রাষ্ট্র মালিকানাধীন ও রাষ্ট্রায়ত্ব ব্যাংকগুলোর মধ্যে সোনালী ব্যাংক লিমিটেড সর্বপ্রথম কল সেন্টার চালু করতে যাচ্ছে। কল সেন্টারের মাধ্যমে একটি কেন্দ্রীয় যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলা হবে যেখানে টেলিফোন-মোবাইল, এসএমএস, ইমেইল, সোশ্যাল মিডিয়া (ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, টুইটার) বা চ্যাটের মাধ্যমে গ্রাহকদের ২৪ ঘণ্টা সেবা প্রদান করা হবে। ব্যাংকে না এসেই গ্রাহকবৃন্দ ও সাধারণ নাগরিকেরা ব্যাংকের সেবা ও পণ্য সম্পর্কে সকল তথ্য জানতে পারবেন এবং উন্নত গ্রাহক সেবা প্রদান নিশ্চিত করা যাবে।

 

পূর্ববর্তী নিবন্ধপপুলার লাইফের বীমা গ্রাহকের বীমা দাবীর ৩ কোটি ২০ লক্ষ টাকার চেক হস্তান্তর
পরবর্তী নিবন্ধছলিমগঞ্জ আবদুর রউফ মুসলিম হাইস্কুল ৭৩ ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলন