‘সেরা বাঙালি’র পুরস্কার নিতে কলকাতা যাচ্ছেন ম্যাশ

 পপুলার২৪নিউজ ডেস্ক:

বাংলা ক্রীড়াঙ্গনে সৌরভ গাঙ্গুলী যুগের শেষ হয়েছে আরও অনেক আগেই। গাঙ্গুলীর পর ক্রিকেট ও দেশের গণ্ডি ছাড়িয়ে সর্বমহলে জনপ্রিয়তা অর্জন করেছেন একজন ক্রিকেটার- টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজা। বাংলাদেশে তার জনপ্রিয়তা সবসময় তুঙ্গে। ওপার বাংলাতেও কম নয়। এবার এবিপি মিডিয়া গ্রুপের আহ্বানে ‘সেরা বাঙালি খেলোয়াড়’ এর পুরস্কার নিতে আজ ওপার বাংলা যাচ্ছেন ম্যাশ।

বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখা বাঙালি কীর্তিমানদের পুরস্কৃত করে থাকে কলকাতাভিত্তিক এবিপি মিডিয়া গ্রুপ। চলতি বছর সংস্থাটির সেরা বাঙালি খেলোয়াড় নির্বাচিত হয়েছেন মাশরাফি। আগামীকাল শনিবার জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলাদেশের ওয়ানডে অধিনায়কের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে।

এক বিবৃতিতে এবিপি মিডিয়া জানিয়েছে, তারা বিশ্বাস করে বাংলাদেশ ক্রিকেট দলকে বলিষ্ঠ নেতৃত্ব প্রদানের মাধ্যমে বিশ্বমঞ্চে বাঙালিদের সুনাম বৃদ্ধি করেছেন মাশরাফি বিন মুর্তজা। আজ শুক্রবার বিকেলে সপরিবারে কলকাতা যাচ্ছেন মাশরাফি। ঢাকায় ফিরবেন ৩ আগস্ট। এই সময়ের মধ্যে মেয়ে হুমায়রা মুর্তজার চোখের চিকিৎসাও করাবেন। ‘সেরা বাঙালি-২০১৭’ অনুষ্ঠানটি এবিপি আনন্দ চ্যানেলের সরাসরি সম্প্রচার করার কথা রয়েছে।

এর আগে ২০০৭ সালে সাবেক টাইগার অধিনায়ক হাবিবুল বাশার সুমন ও সৌরভ গাঙ্গুলী এই পুরস্কার পেয়েছিলেন। ২০১২ সালে খেতাবটি পেয়েছিলেন বিশ্বসেরা আলরাউন্ডার সাকিব আল হাসান। তার সঙ্গী হয়েছিলেন ভারতীয় ক্রিকেটার মনোজ তিওয়ারি। এছাড়া নোবেলবিজয়ী ড. মুহম্মদ ইউনুসও এই পুরস্কার পান। এবার আরও একজন বাংলাদেশি ক্রিকেটার কলকাতার মর্যাদাপূর্ণ খেতাব পেতে যাচ্ছেন।

পূর্ববর্তী নিবন্ধঅভিষেক টেস্টেই ছক্কা মারার রেকর্ড গড়লেন হার্দিক পাণ্ডিয়া
পরবর্তী নিবন্ধসঙ্গীর অভাবে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি পেলেন না পেরেরা