সিলেটে ছাত্রলীগের দুইকর্মীর হাত-পা কাটলো দুর্বৃত্তরা

পপুলার২৪নিউজ ডেস্ক :

সিলেট নগরীর সোবহানীঘাটে ছাত্রলীগের দুইকর্মীকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। হামলার ঘটনার জন্য ছাত্রশিবিরকে দায়ী করছে ছাত্রলীগ।

সোমবার দুপুর ১টার দিকে জালালাবাদ কলেজের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় আহত দুইজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুপুর ১টার দিকে ৫-৬টি মোটরসাইকেলে হেলমেট পরিহিত কয়েকজন যুবক এসে ছাত্রলীগের ওই দুই কর্মীর উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায়। তারা কুপিয়ে একজনের ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন করে ফেলে। এছাড়া বাম হাতের একাধিক স্থান ও দুই পায়ের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর জখম করে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা।

অপর ছাত্রলীগ কর্মীর ডান পায়ের গোড়ালিসহ হাত ও পায়ের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শী ২২নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি সোহেল তালুকদার।

আহত ছাত্রলীগ কর্মীরা সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার গ্রুপের কর্মী বলে জানা গেছে। তবে তাদের নাম জানা যায়নি।

এ ব্যাপারে বিস্তারিত জানতে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেনের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, সোবহানীঘাটে ছাত্রলীগের দুই কর্মীকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে বলে তাকে কোতোয়ালী থানার ওসি গৌসুল হোসেন অবগত করেছেন। হামলাকারীদের পরিচয় সনাক্ত করা না গেলেও আহতরা ছাত্রলীগ কর্মী বলে নিশ্চিত হওয়া গেছে।

পূর্ববর্তী নিবন্ধনির্যাতিত মেয়েকে সেফ হোমে এবং মাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানোর নির্দেশ
পরবর্তী নিবন্ধচীনের সঙ্গে শান্তি চেয়ে বিপাকে ভারতীয় বক্সার