সিরাজগঞ্জে মাইক্রোবাসসহ ৬ ডাকাত আটক

পপুলার২৪নিউজ ,জেলা প্রতিনিধি:
সিরাজগঞ্জের সলঙ্গা থানার মহাসড়কে অভিযান চালিয়ে একটি মাইক্রোবাসসহ ৬ ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে লুট করা টাকা, মোবাইলসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়।

মঙ্গলবার, ১৬ মে দিবাগত রাত ২টার দিকে হাটিকুমরুল গোলচত্বর এলাকা থেকে ৫ জনকে ও বুধবার, ১৭ মে ভোরে পাবনা শহরে অভিযান চালিয়ে আরও একজনকে আটক করে হাইওয়ে পুলিশ।

আটকরা হলেন- মানিকগঞ্জ জেলা সদরের আল মামুন (২৮), পাবনা জেলার সুজানগর উপজেলার ঝন্টু শেখ (৩৫), হামিদুর (২৬), একরাম (২৪), আলীম (৩০) ও রাজ্জাক (৩৩)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, পাবনা মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুলের তিন ছাত্র মঙ্গলবার সন্ধ্যায় পাবনা থেকে সিরাজগঞ্জ আসার পথে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় সিরাজগঞ্জ যাওয়ার কথা বলে ডাকাতদল ছাত্রদেরকে মাইক্রোবাসে তোলে।

তারা আতাইকুলা থানার চিনাখড়া এলাকায় পৌঁছে ছাত্রদের মারধর করে টাকা, মোবাইল ও কাপড় লুট করে গাড়ি থেকে নামিয়ে দেয়।

আহত ছাত্ররা মাইক্রোবাসটির রেজিস্ট্রেশন নম্বর মুখস্ত করে রাখে। পরে স্থানীয়দের সহায়তায় অপর একটি বাসযোগে এসে হাটিকুমরুল থানাকে বিষয়টি জানায়। একপর্যায়ে রাত ২টার দিকে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় পৌঁছলে পুলিশ তাদের আটক করে।

ওসি আরও জানান, ৫ জনকে আটকের পর জিজ্ঞসাবাদে তারা ডাকাতির কথা স্বীকার করে ও পাবনা শহরে রাজ্জাক নামে তাদের আরও এক সহযোগী অবস্থান করছে বলে জানায়। বুধবার ভোরে সলঙ্গা থানা পুলিশ পাবনা শহরের একটি আবাসিক ভবনে অভিযান চালিয়ে রাজ্জাককে আটক করে।

পূর্ববর্তী নিবন্ধ শেখ হাসিনার ৩৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস বুধবার
পরবর্তী নিবন্ধসাভারে প্রথম শ্রেণির শিক্ষার্থী ধর্ষণের শিকার