সালমান-সোনাক্ষীর রোমান্স ভাইরাল

পপুলার২৪নিউজ ডেস্ক:

দাবাং ও দাবাং-টু দিয়ে দর্শকের অন্দরমহলে আগেই স্থান করে নিয়েছেন সালমান খান-সোনাক্ষী সিনহা। এবার ‘ওয়েলকাম টু নিউইয়র্ক’ নিয়ে আসছেন তারা। এরই মধ্যে এ ছবির একটি গান সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

‘নয়না ফিসাল গায়ি’ শিরোনামের গানটি শুট হয়েছে নিউইয়র্কে। সেই গানটি ভাইরাল হয়ে গেছে, যা সোশ্যাল দুনিয়ায় সাড়া ফেলে দিয়েছে। বর্তমান প্রজন্মকে আচ্ছন্ন করে রাখছে সুরে সুরে।

এ নিয়ে নস্টালজিক সোনাক্ষীও ‘দাবাং ও দাবাং-টু’র পর সালমানের সঙ্গে এ রকম রোমান্টিক দৃশ্য শুট করে খুব নস্টালজিক লাগছিল। গানটি অসাধারণ। আমি মনে করি, এটি ছবিটির বড় আকর্ষণ হবে।’

সালমান-সোনাক্ষীর রসায়ন নিয়ে উচ্ছ্বসিত পরিচালক চাকরি তোলেতি, ‘এই জুটির কেমিস্ট্রি দারুণ। তারা পর্দা গরম করে দেয়। দুজনের বোঝাপড়াটা এতটাই চমৎকার যে, মাত্র এক ঘণ্টায় গানটির শুট হয়ে গেছে।’

‘ওয়েলকাম টু নিউইয়র্ক’ নিয়ে চারদিকে চলছে ব্যাপক জল্পনা-কল্পনা। এ ছবি দিয়ে প্রথমবারের মতো দ্বৈত চরিত্রে অভিনয় করছেন গুণী পরিচালক ও অভিনেতা করন জোহর। দুজন অল্প বয়সী ছেলেমেয়ের জীবনে নানা মজার ঘটনা নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। আগামী ২৩ ফেব্রুয়ারি এটি মুক্তি পাওয়ার কথা।

পূর্ববর্তী নিবন্ধনতুন পারমাণবিক অস্ত্র বানাচ্ছে পাকিস্তান : যুক্তরাষ্ট্র
পরবর্তী নিবন্ধরোনাল্ডোকে বিক্রি করে মেসিকে কিনতে চেয়েছিল রিয়াল