সাংসদ লিটনের মরদেহ ঢাকায়

পপুলার২৪নিউজ ডেস্ক:

7দুর্বৃত্তদের গুলিতে নিহত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের মরদেহ ঢাকায় আনা হয়েছে। তার মরদেহ রাখা হয়েছে বারডেম হাসপাতালের হিমঘরে।
আজ রবিবার বিকেল ৩টার দিকে হেলিকপ্টারযোগে লিটনের মরদেহ ঢাকায় আনা হয়েছে।

এর আগে আজ দুপুর পৌনে ১টার দিকে রংপুর পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ মাঠে লিটনের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের একটি প্রতিনিধি দল। জানাজা শেষে দুপুর ২টায় একটি হেলিকপ্টার তার মরদেহ নিয়ে ঢাকার উদ্দেশে রওনা করে।

জানা গেছে, আগামীকাল সোমবার সকাল ১০টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় তার দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। একইদিনে সুন্দরগঞ্জে নিয়ে যাওয়া হবে লিটনের মরদেহ। সেখানে বাদ আসর তার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে সাংসদ মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার প্রতিবাদে সুন্দরগঞ্জ পৌর এলাকায় সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে উপজেলা আওয়ামী লীগ। আজ রবিবার সকাল ৬টায় সুন্দরগঞ্জ পৌর মেয়র আব্দুল্লা আল মামুন এ হরতালের ডাক দেন।

উল্লেখ্য, গতকাল শনিবার সন্ধ্যা ৬টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নে শাহবাজ এলাকায় নিজ বাড়িতে দুর্বৃত্তদের গুলিতে আহত হন লিটন। পরে তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক অধ্যাপক ডা. বিমল কুমার তাকে মৃত ঘোষণা করেন।

পূর্ববর্তী নিবন্ধপুরুষত্বহীনতা
পরবর্তী নিবন্ধএমপিকে খুব কাছ থেকে পাঁচটি গুলি করা হয়