সাংবাদিক মাসুদের উপর হামলার মূল আসামী ধরা পড়েছে

সাংবাদিক মাসুদ মিয়া
পপুলার২৪নিউজ প্রতিবেদক: আমাদের অর্থনীতি পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুদ মিয়ার ওপর হামলার ঘটনায় মূল আসামী ধরা পড়েছে। গতকাল মঙ্গলবার রাতে প্রধান আসামি আলামিনকে পুলিশ ধরেছে ।
এদিকে এ ঘটনায় ২০ ফব্রুয়ারি সোমবার রাতেই মাসুদের বড় ভাই কুদ্দুস মিয়া বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় আলামিনসহ অজ্ঞাতনামা আরও ২০ জনকে আসামি করা হয়েছে।
আলামিন ও তার সহযোগীদের বিরুদ্ধে ছিনতাই, চাঁদাবাজি ও মেয়েদের উত্ত্যক্তসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। তবে পুলিশ বলছে ইভটিজিংয়ের প্রতিবাদ করতে গিয়ে হামলার শিকার হয় মাসুদ। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।
মাসুদের বড় ভাই কুদ্দুস জানান, মাসুদের শারীরিক অবস্থা ভালো নয়। ডাক্তার বলেছেন তাকে বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হবে। সোমবার সন্ধ্যায় অফিস শেষে বাসায় ফিরছিল বাবুল মিয়ার মেয়ে। মেয়েটি স্কয়ার হাসপাতালের পিছনের গলি পশ্চিম রাজাবাজার পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা আলামিন তার সহযোগীদের নিয়ে মেয়েটির পথ আগলে দাঁড়ায়। এ সময় বখাটেরা ওই মেয়েটির শ্লীলতাহানীর চেষ্টা চালায়। এ সময় মাসুদ মিয়া প্রতিবাদ করতে গেলে তার ওপর চড়াও হয় ওই সন্ত্রাসীরা। এক পর্যায়ে মাসুদের মোবাইল কেড়ে নিয়ে তাকে বেদম মারধর করে ফেলে যায় সন্ত্রাসীরা। তার সঙ্গে থাকা নগদ টাকা ও মূল্যবান জিনিপত্র নিয়ে যায়। খবর পেয়ে মাসুদের সহকর্মীরা তাকে উদ্ধার করে স্কয়ার হাসপাতালে ভর্তি করে। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
শেরেবাংলা নগর থানার তদন্ত কর্মকর্তা জলিল বলেন, ঘটনার পর থেকে ৮ দিনের মাথায় অলামিনকে গ্রপ্তার করা হয়েছে। তার সহযোগীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

পূর্ববর্তী নিবন্ধলাহোরে ফাইনাল খেলার অপেক্ষায় এনামুল
পরবর্তী নিবন্ধরাজশাহীতে জেলা বিএনপির কর্মসূচিতে পুলিশের বাধা