সশস্ত্র বাহিনীর ইফতার মাহফিলে প্রধানমন্ত্রী

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে বাংলাদেশ সশস্ত্র বাহিনী আজ ঢাকা সেনানিবাসের সেনা মালঞ্চে এক ইফতার মাহফিলের আয়োজন করে।

প্রধানমন্ত্রী বিভিন্ন টেবিলে ঘুরে ঘুরে সশস্ত্র বাহিনীর সদস্য ও অন্যান্য অভ্যাগতদের সঙ্গে কুশল বিনিময় ও তাদের খোঁজখবর নেন।

ইফতারের পূর্বে সশস্ত্র বাহিনীর উন্নয়ন ও অগ্রগতিসহ দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট নির্মম হত্যাকাণ্ডে নিহত অন্যান্য, মুক্তিযুদ্ধে শহীদ এবং সশস্ত্র বাহিনীর সদস্য যারা শহীদ হয়েছেন তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করেও বিশেষ মোনাজাত করা হয়।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী একেএম মোজাম্মেল হক, বেসামরিক বিমান চলাচল ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারেক আহমেদ সিদ্দিক, সেনাবাহিনীর প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, নৌবাহিনীর প্রধান অ্যাডমিরাল মো. নিজামউদ্দিন আহমেদ, বিমান বাহিনীর প্রধান এয়ার চীফ মার্শাল আবু এসরার, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও) লেফটেন্যান্ট জেনারেল মোঃ মাহফুজুর রহমান এবং কূটনৈতিক কোরের ডীন প্রধানমন্ত্রীর সঙ্গে ডায়াসে উপস্থিত ছিলেন।

 

পূর্ববর্তী নিবন্ধবৃষ্টিতে নাকাল রাজধানীবাসী
পরবর্তী নিবন্ধনতুন কেবিনেটের নাম ঘোষণা তেরেসা মে’র