সরকার জাতিভেদ প্রথায় বিশ্বাস করে না : স্থানীয় সরকার মন্ত্রী

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ:বর্তমান সরকার জাতিভেদ প্রথা বিশ্বাস করে না, দেশের সকল জনগোষ্ঠীকে সমান চোখে দেখে উল্লেখ করে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, “সকল শ্রেণির জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে সরকার  কাজ করে চলেছে। ”

শনিবার দুপুরে ফরিদপুর শহরের পুরনো বাসস্ট্যান্ড এলাকার পৌর অডিটোরিয়ামে হরিজন ঐক্য পরিষদের  ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত মহাসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন মন্ত্রী।

জেলা হরিজন ঐক্য পরিষদের সভাপতি  রিপন হরিজনের সভাপতিত্বে মহাসমাবেশে  প্রধান অতিথি বলেন, “দেশের সংবিধান সাম্প্রদায়িকতা বিশ্বাস করে না । বর্তমান শেখ হাসিনার নেতৃতাধীন সরকারও কোনো সম্প্রদায়িকতাকে প্রশ্রয় দেয় না। ” হরিজন সম্প্রদায়ের লোকদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, “আপনারা সমাজের অতি গুরুত্বপূর্ণ অংশ। আপনাদের বাদ রেখে সমাজ সংস্কার বা উন্নয়ন সম্ভব না। ” হরিজন ঐক্য পরিষদের  বিভিন্ন দাবির বিষয় উল্লেখ করে মন্ত্রী বলেন, “আপনাদের বাসস্থান ও চলমান বেতন কাঠামো আপনাদের সুবিধামতো করে দেওয়া হবে। ” তিনি বলেন, “বর্তমান সরকার সকলের জন্য কাজ করছে। কাউকে বাদ দিয়ে নয়। এ সরকার জাতিভেদে বিশ্বাস করে না। আমরা সমাজের সকলকে সঙ্গে করে দেশকে এগিয়ে নিয়ে যেতে চাই। ”

অনুষ্ঠানে  অন্যদের মধ্যে বক্তব্য দেন, ফরিদপুরের জেলা প্রশাসক বেগম উম্মে সালমা তানজিয়া, ফরিদপুর সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, হরিজন সম্প্রদায়ের কেন্দ্রীয় নেতা মন্টু রাম হরিজন, কেন্দ্রীয় মহাসচিব নির্মল চন্দ্র দাস প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধববি হাজ্জাজের দলে যোগ দিলেন শাফিন আহমেদ
পরবর্তী নিবন্ধই-টিআইএনধারীর সংখ্যা ২৭ লাখ