সব দলের অংশগ্রহণে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে : নৌমন্ত্রী

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
নৌ ও পরিবহন মন্ত্রী মো. শাজাহান খান বলেছেন, সব দলের অংশগ্রহণে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে কে আসবে আর কে আসবে না, সেটা তাদের ব্যাপার।

বুধবার সকালে বরিশাল বিআইডব্লিউটিএর ডেক ও ইঞ্জিন কর্মী প্রশিক্ষণ কেন্দ্রে মেরিন শিক্ষানবিশদের শিক্ষা সমাপনী ও কুচকাওয়াজ এবং সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন মন্ত্রী।

এসময় নৌমন্ত্রী বলেন, বিএনপির আন্দোলন খালেদা জিয়া ও তারেক রহমানকে রক্ষার জন্য। এই আন্দোলনে জনতার কোনো স্বার্থ নেই। সে কারণে জনতা বিএনপির সঙ্গে নেই।

বরিশাল ও মাদারীপুর মিলিয়ে ডেক ও ইঞ্জিন বিভাগের ২৭ জন শিক্ষার্থী প্রশিক্ষণ সমাপনীতে অংশ নেন। এসময় ক্যাডেটদের অংশগ্রহণে কুচকাওয়াজে মন্ত্রী অভিবাদন গ্রহণ করেন।

বরিশাল ডেক ও ইঞ্জিনকর্মী প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ মো. আবদুল মতিন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরিশাল সদর আসনের এমপি জেবুন্নেছা আফরোজ। পরে ২৭ জন শিক্ষানবিশ মেরিন ক্যাডেটদের মাঝে সনদপত্র বিতরণ করেন নৌ ও পরিবহন মন্ত্রী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমোডর মোজাম্মেল হক, বরিশাল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও লঞ্চ মালিক সমিতির কেন্দ্রীয় কমিটির সহসভাপতি সাইদুর রহমান রিন্টু, জেলা প্রশাসক মো. হাবিবুর রহমান, মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার গোলাম রউফ খানসহ অন্যান্যরা।

 

পূর্ববর্তী নিবন্ধখালেদা জিয়ার কুয়েতের টাকা রাখার বিষয়টি প্রমাণশূন্য:আব্দুর রেজাক খান
পরবর্তী নিবন্ধরংপুরে তাণ্ডব:প্রকৌশলী ফজলার ৭ দিনের রিমান্ডে