সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

জামালপুর প্রতিনিধি,পপুলার২৪নিউজ:
জামালপুরের ইসলামপুরের ডাক্পাড়া গ্রামে আজ সোমবার ভোরে চার বছরের শিশু সন্তানকে গলাটিপে হত্যার পর শিশুটির মা খুকু মনি বিষপানে ‌আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ইসলামপুর উপজেলার গাইবান্ধা ইউনিয়নের ডাক্পাড়া গ্রামের আমিনুর ইসলাম তার স্ত্রী খুকু মনি এবং দুই শিশু সন্তান নাইম (৭) ও আমেনাকে (৪) নিজ বাড়িতে রেখে ঢাকায় রিকশা চালান। এদিকে, স্বামীর অনুপস্থিতির সুযোগে খুকুমনি একই গ্রামের আবেদ আলীর ছেলে আব্দুল মোমিন মেকারের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। সেই সুবাদে রবিবার রাতে সন্তানদের নিজ ঘরে রেখে খুকুমনি একই গ্রামে প্রেমিক মোমিনের ঘরে যান। এ ঘটনা টের পেয়ে ওই বাড়ির লোকজন খুকুমনিকে লাঞ্ছিত করে তাদের বাড়িতে ফেরত পাঠান।

এ সময় নিজ বাড়িতে ফিরে খুকুমনি ক্ষোভে দুঃখে সোমবার ভোরে তার চার বছরের শিশুকন্যা আমেনাকে গলাটিপে হত্যা করেন। এরপর নিজে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। খবর পেয়ে খুকুমনির বাবা ঘটনাস্থলে এসে তার অসুস্থ মেয়েকে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক খুকুমনিকে আশঙ্কাজনক দেখে দ্রুত জামালপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করেন।

ইসলামপুর থানার ওসি দীন ই আলম বলেন, “পরকিয়া প্রেমের দ্বন্দ্বে খুকুমনি নামের এক নারী তার শিশু সন্তানকে হত্যার পর বিষপানে আত্মহত্যার চেষ্টার খবর জেনেছি। ঘটনাস্থল থেকে শিশু আমেনার লাশ উদ্ধার করা হয়েছে। তবে ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর আগেই শিশুটির নানা তার অসুস্থ কন্যাকে চিকিৎসার জন্য দ্রুত ঘটনাস্থল থেকে নিয়ে হাসপাতালে চলে গেছেন। “

পূর্ববর্তী নিবন্ধ‘আর কোনোদিন আমার জন্মদিন পালন করবেন না’
পরবর্তী নিবন্ধদাউদকান্দিতে চালককে মারধরের জেরে অটোরিকশা চলাচল বন্ধ