সংবিধান অনুযায়ী যথাসময়েই আগামী নির্বাচন হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

 জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ :

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সংবিধান অনুযায়ী যথাসময়েই আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর নির্বাচন কমিশন যথা নিয়মেই তাদের নিজস্ব গতিতেই কার্যক্রম চালাবে।

এতে করে কে এলো, আর কে না এলো সেটা বিবেচ্য বিষয় নয়। দেশের আইনশৃঙ্খলা বাহিনী কমিশনকে সর্বাত্মক সহযোগীতা করবে। শনিবার সকালে ভোলার লালমোহন থানার নবনির্মিত নতুন ভবনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।তিনি আরো বলেন, ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের সময়ে দেশের আইনশৃঙ্খলা বাহিনী যেমন ঘুরে দাঁড়িয়েছিল। ঠিক তেমনি জঙ্গিবাদ ও সন্ত্রাস দমনে এ দেশের আইনশৃঙ্খলা বাহিনী ঘুরে দাঁড়িয়েছে। তারা জীবন বাজি রেখে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সফলতার সঙ্গে মোকাবিলা করেছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশ ২০০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশে প্রবেশ করবে। ২০৪১ সালে উন্নত দেশে রুপান্তরিত করা হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে গেছে উল্লেখ করে মন্ত্রী বলেন, উন্নয়নের জন্য শেখ হাসিনার কোন বিকল্প নেই।

তাই উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য আহ্বান জানান তিনি।এ ছাড়াও এদিন বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রী তজুমদ্দিন থানার নবনির্মিত নতুন ভবনের উদ্বোধন করেন। এসব অনুষ্ঠানে আওয়ামী লীগৈর স্থানীয় নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

পূর্ববর্তী নিবন্ধনিম্নচাপে সাগর উত্তাল: সেন্টমার্টিনে ৭ শতাধিক পর্যটক আটকা
পরবর্তী নিবন্ধদুদকে গিয়ে প্রমাণ করুন খালেদা জিয়া দুর্নীতিবাজ নন: কাদের