‘ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে নতুন ষড়যন্ত্র করছে বিএনপি’

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, ষোড়শ সংশোধনী বাতিলের রায়কে কেন্দ্র করে নতুন ষড়যন্ত্র করছে বিএনপি।

তিনি তাদের (বিএনপির) ষড়যন্ত্রকে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, এ দলটি সরকারের উন্নয়ন দেখতে পায়না বরং সমাজকে অস্থিতিশীল করে তারা দেশকে অর্থনৈতিকভাবে পর্যুদস্ত করতে চায়। তাদের কোনো ষড়যন্ত্রই সফল হবে না।

মন্ত্রী আজ রাজধানীর বিআইডব্লিউটিএ ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। নৌপরিবহন মন্ত্রণালয় এ অনুষ্ঠানের আয়োজন করে।

‘ষড়যন্ত্রকারীরা বসে নেই’- একথা উল্লেখ করে নৌপরিবহন মন্ত্রী বলেন, আগস্ট মাস আসলেই তাদের চক্রান্ত ও ষড়যন্ত্র বাড়তে থাকে। আজ জাতীয় শোক দিবসের দিনেও ঢাকায় ষড়যন্ত্র হয়েছিল।  আইন-শৃঙ্খলা বাহিনী সে ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়েছে।

তিনি বঙ্গবন্ধুর দর্শন ও আদর্শকে মনে-প্রাণে ধারণ করে তাঁর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসার আহবান জানান।

এর আগে এক দোয়া মাহফিলে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

নৌপরিবহন সচিব অশোক মাধব রায়ের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর এম মোজাম্মেল হক, বিআইডব্লিউটিসির চেয়ারম্যান ড. প্রকৌশলী জ্ঞান রঞ্জন শীল, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্ত্তী, নৌপরিবহন অধিদপ্তরের মহাপরিচালক কমডোর সৈয়দ আরিফুল ইসলাম, পায়রা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমডোর জাহাঙ্গীর আলম, বিআইডব্লিউটিএ অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আউয়াল, বিআইডব্লিউটিএ’র সিবিএ সভাপতি আবুল হোসেন প্রমুখ বক্তৃতা করেন।

 

পূর্ববর্তী নিবন্ধঅতিরিক্ত ডায়েট করতে গিয়ে মারা গেলেন তরুণী
পরবর্তী নিবন্ধগ্রামে শান্ত-ভদ্র বলে পরিচিত ছিল ‘জঙ্গি’ সাইফুল