শোয়েব মালিকের ম্যাচ দেখতে কার্ডিফে সানিয়া মির্জা

পপুলার২৪নিউজ ডেস্ক:

চ্যাম্পিয়নস ট্রফির মঞ্চে সেমিফাইনাল ওঠার লড়াইয়ে নেমেছে এশিয়ার দুই ক্রিকেট শক্তি শ্রীলঙ্কা এবং পাকিস্তান। সোমবার কার্ডিফে যারাই জিতবে শেষ চারের টিকিট চলে আসবে তাদের হাতে।

এমন গুরুত্বপূর্ণ ম্যাচেই ক্রিকেট জীবনের ২৫০তম একদিনের আন্তর্জাতিক ম্যাচটি খেলতে নামবেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। ম্যাচটি দেখতে মাঠে উপস্থিত থাকার কথা আছে শোয়েবের টেনিস তারকা স্ত্রী সানিয়া মির্জার।শোয়েবের ২৫০ তম ম্যাচ সম্পর্কে রীতিমতো উচ্ছ্বসিত সানিয়া। রবিবার পাক মিডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “শ্রীলঙ্কার বিপক্ষে সোমবার ক্রিকেট জীবনের ২৫০ তম ম্যাচ খেলবে শোয়েব। যা পাকিস্তান ও ক্রিকেটের প্রতি ওর ভালবাসা এবং দায়বদ্ধতার পরিচয়। এটা শুধু ওর মা, বা ভাই-বোন বা আমার জন্যই গর্বের মুহূর্ত নয়। এটা সকলের কাছেই গর্বের। ”

এ দিন নিজের স্বামী সম্পর্কে বলতে গিয়ে সানিয়া আরও বলেন, “খেলার জন্য সব সময় শোয়েবের পাশে থাকতে পারি না। কিন্তু ফোনে সব সময় যোগাযোগ থাকে। এর আগে অস্ট্রেলিয়ায় যখন খেলতে গিয়েছিলাম তখন পাকিস্তান সেখানে খেলছিল। ফলে শোয়েবের পাশে থাকতে পেরেছিলাম। ”

এই মুহূর্তে ইংল্যান্ডেই অবস্থান করছেন সানিয়া। আগামী সপ্তাহ থেকেই বার্মিংহামের টুর্নামেন্টে খেলতে নামবেন তিনি। সে প্রসঙ্গে তার প্রতিক্রিয়া, “এখানে আসার পর পাকিস্তান-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দেখতে গিয়েছিলাম। সোমবার শ্রীলঙ্কা ম্যাচও দেখতে যাব। তবে শুধু পাকিস্তান ম্যাচই নয়। ভারতের কিছু ম্যাচও দেখেছি। ”

পূর্ববর্তী নিবন্ধভারতীয়দের দখলে সেমিফাইনালের সব টিকিট!
পরবর্তী নিবন্ধমডেল জাকিয়া মুনের বিলাসবহুল গাড়ি বাজেয়াপ্ত