‘শেখ হাসিনা দেশের স্বার্থ বিরোধী কোনো চুক্তি করবেন না’

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দেশের জনগনের স্বার্থ বিরোধী কোনো চুক্তি করবেন না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, ‘শেখ হাসিনা যা করবেন, তা বাংলাদেশের জনগনের স্বার্থেই করবেন। দেশের স্বার্থ বিরোধী কোন চুক্তি তিনি করবেন না। তিস্তা চুক্তি শেখ হাসিনা ছাড়া কেউ করতে পারবেন না। ’

আজ সোমবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সিনেট ভবনের অ্যালামনাই ফেøারে ‘বঙ্গবন্ধু ও ঢাকা বিশ্ববিদ্যালয়’ শীর্ষক গ্রহন্থের প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গ্রহন্থটি রচনা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক ড. শেখ আবদুস ছালাম। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. শফিক আহমেদ সিদ্দিক, সাংবাদিক সৈয়দ আবুল মকসুদ, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এ্যাসোসিয়েশনের সভাপতি একে আজাদ প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক আহমেদ পিপুল।
বিএনপির উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, আপনারা কোন সমস্যার সমাধান করতে পারেন না। শুধু পারেন উসকানি দিতে। যখন ক্ষমতায় ছিলেন তখন কোন সমস্যার সমাধান করেননি, পাকিস্তানের ভয়ে। এখন দেশ প্রেম দেখাচ্ছেন। যদি দেশ প্রেম এতই থাকে তাহলে তখন সমষ্যার সমাধান করেননি কেন। বাংলাদেশে বঙ্গবন্ধুর পরে শেখ হাসিনার মত দেশপ্রেমিক কেউ নেই।
স্বাধীনতা বিরোধী ঘাতক চক্রের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হবার আহবান জানিয়ে তিনি বলেন, যারা বাংলাদেশের স্বাধীনতা বিশ্বাস করে না, তারা জ্ঞান পাপি। চিরদিনের জন্য এই জ্ঞানপাপিদের বর্জন করতে হবে। খুনিদের সাথে কেউ থাকতে পারে না। খুনি চক্রের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে।

পূর্ববর্তী নিবন্ধগোপনে কার সাথে ডেট করছেন কারিশমা?
পরবর্তী নিবন্ধইঁদুর মারতে তের কোটি টাকার প্রকল্প