শেখ হাসিনাকে সহযোগিতা করবে জাসদ: ইনু

পপুলার২৪নিউজ ডেস্ক

জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) এর সভাপতি ও তথ্যমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বাংলাদেশ এখন নতুন একটি রাজনৈতিক পর্বে প্রবেশ করেছে। সেই পর্বের প্রধান কাজ হলো দুর্নীতিবাজদের বিরুদ্ধে রুখে দাঁড়ানো। আমরা মনে করি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখতেন, সেই স্বপ্ন এখন বাস্তবায়িত হতে যাচ্ছে। তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ শুদ্ধি অভিযানের মাধ্যমে দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। জাসদ এই যুদ্ধে তাকে সহযোগিতা করবে।

শনিবার বেলা ১২ টায় জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) মাগুরা জেলা শাখার সম্মেলনে শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, দেশে যারা দুর্নীতি-লুটপাট করে জেলে রয়েছেন, তাদের মুখে দুর্নীতি প্রতিরোধ করার কথা মানায় না। দেশে যারা অরাজকতা সৃষ্টি করবে, গণতন্ত্রের নামে দেশকে ধ্বংস ও বিশৃঙ্খলা সৃষ্টি করার অপচেষ্টা চালাবে তাদের সাথে কোন আপোষ নেই। সকল দুর্নীতিবাজদের ঠিকানা হবে কারাগারে, যেমন হয়েছে খালেদা জিয়ার।

মাগুরা জেলা জাসদের সভাপতি সৈয়দ অহিদুল ইসলাম ফনির সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে সম্মেলনে উপস্থিত ছিলেন জাসদের কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভাপতি রবিউল আলম, সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, কেন্দ্রীয় নারী জোটের সভাপতি আফরোজা হক রিনা, জাতীয় যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকন, রাজবাড়ী জেলার সাধারণ সম্পাদক মুনিরুল হক মনির প্রমুখ।

এছাড়া সম্মেলনে মানিকগঞ্জ, কুষ্টিয়া, যশোর, চুয়াডাঙ্গা, মেহেরপুর, নড়াইল, বাগেরহাট, রাজবাড়ী, ঝিনাইদহের জাসদের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্হিত ছিলেন।

সম্মেলনে সংহতি প্রকাশ করেন মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার ও পৌর মেয়র আ’লীগের যুগ্ম সম্পাদক খুরশিদ আলম টুটুল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মাগুরা জেলা জাসদের সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী।

পূর্ববর্তী নিবন্ধদুপুর ২টার মধ্যে উপকূলবাসীকে আশ্রয়কেন্দ্রে আসার আহ্বান
পরবর্তী নিবন্ধপদ্মা ব্যাংকের প্রথম টাউন হল মিটিং অনুষ্ঠিত