শুরুতেই বিপাকে খুলনা

পপুলার২৪নিউজ ডেস্ক:
বিপিএল ২০১৭–এর সিলেট–পর্বের শুরুটা ভালো হয়নি দুই দলের কারওরই। কিন্তু চিটাগং-খুলনা দুই দলই শেষ ম্যাচ জিতে ঢাকায় ফিরেছে। দলীয় সমন্বয়ে উন্নতি করেই আজ বিপিএলের ১১তম ম্যাচে মিরপুরে মুখোমুখি হচ্ছে চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটানস। টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন চিটাগংয়ের অধিনায়ক মিসবাহ উল হক।

দুই দলই খেলছে অপরিবর্তিত একাদশ নিয়ে। বিস্ময়কর হলেও সত্যি দুই দলই শেষ ম্যাচ জিতেছে বোলিং-শক্তির জোরে। আজ চিটাগংয়ের বোলিং-শক্তি ম্যাচের শুরুতেই বিপাকে ফেলেছে খুলনাকে। তবে তাসকিন আহমেদ কিংবা শুভাশিস রায় নন, আজকের ম্যাচের চিটাগংকে শুরুতেই উইকেট এনে দিয়েছেন বাঁহাতি স্পিনার সানজামুল ইসলাম। এই প্রতিবেদন লেখার সময় খুলনার সংগ্রহ ছিল ৩ ওভার শেষে ২ উইকেটে ১৭। আউট হয়ে ফিরেছেন চ্যাডউইক ওয়ালটন ও মাইকেল ক্লিঙ্গার। এই মুহূর্তে উইকেটে আছেন রাইলি রুশো ও নাজমুল হোসেন।
দুই দলে যাঁরা আজ খেলছেন
চিটাগং ভাইকিংস: মিসবাহ উল হক (অধিনায়ক), লুক রনকি (উইকেট রক্ষক), সৌম্য সরকার, দিলশান মুনাবীরা, লুইস রিস, এনামুল হক, সিকান্দার রাজা, তানবীর হায়দার, সানজামুল হক, তাসকিন আহমেদ, শুভাশিস রায়।
খুলনা টাইটানস: মাহমুদউল্লাহ (অধিনায়ক), নাজমুল হোসেন , চ্যাডউইক ওয়ালটন (উইকেট রক্ষক), মাইকেল ক্লিঙ্গার, রাইলি রুশো, কার্লোস ব্রাফেট, জোফ্রা আর্চার, আরিফুল হক, মোশাররফ হোসেন, শফিউল ইসলাম, আবু জায়েদ।

পূর্ববর্তী নিবন্ধসোহরাওয়ার্দীর আশপাশে বিএনপি নেতাকর্মীদের অবস্থান
পরবর্তী নিবন্ধরামুতে বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত