শর্শদী ইউনিয়নকে বাড়তি এক কোটি টাকা বরাদ্দের ঘোষণা দিলেন নিজাম হাজারী

পপুলার২৪নিউজ ডেস্ক:
ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের চেয়ারম্যান জানে আলম ভূঞা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়ে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীকে ফুলেল শুভেচ্ছা জানান ইউনিয়নের সর্ব স্তরের জনগণ।গত সোমবার সন্ধ্যায় এমপির বাস ভবনে দেখা করতে গেলে তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, ‘শর্শদীর উন্নয়নে অতিরিক্ত এক কোটি টাকা বরাদ্দের ঘোষণা করা হলো’। শর্শদী ইউনিয়নকে সকল ধরণের সহযোগিতা করা হবে।

এসময় উপস্থিত ছিলেন শর্শদী ইউনিয়নের চেয়ারম্যান জানে আলম ভূঞা, ফেনী জেলা আ.লীগের সহ-সভাপতি মাস্টার আলী হায়দার, সাবেক চেয়ারম্যান সাহাব উদ্দিন সিকদার, প্যানেল চেয়ারম্যান মিলাদুর রহমান মিলন, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক শফিক পাটোয়ারী, যুবলীগের সভাপতি ইলিয়াস ভূঞা, সাধারণ সম্পাদক ফারুক মজুমদার, ছাত্রলীগের সভাপতি নুর হোসেন সোহাগ, সাধারণ সম্পাদক ওসমান গনি রিয়েল, ইউনিয়ন পরিষদের সদস্য জিয়া উদ্দিন, হানিফ মেম্বার, রফিকুল ইসলাম, হাসান, ফরিদ, আকবর হোসেন ভূঞা, মীর হোসেন মিয়াজীসহ বিপুল সংখ্যাক ইউনিয়নের সাধারণ জণগন উপস্থিত ছিলেন।

নিজাম উদ্দিন হাজারী আরো বলেন, শর্শদী ইউনিয়নের চেয়ারম্যান আমাদের জন্য গর্ব। এই ইউনিয়নে যে সমস্ত অসমাপ্ত কাজ আছে তা অল্প সময়ে সম্পন্ন করা হবে। জেলার অন্যান্য চেয়ারম্যানরা জানে আলম এর মতো শ্রেষ্ঠ অবস্থানে পৌঁছেতে পারে।

পূর্ববর্তী নিবন্ধ‘আপনি বঙ্গবন্ধুর কন্যা, নাতনির নাম সোফিয়া’
পরবর্তী নিবন্ধজেরুজালেমকে ইসরায়েলের রাজধানী হিসেবে ট্রাম্পের স্বীকৃতি