রূপালী ব্যাংকের নতুন ২টি শাখা ও প্রথম উপশাখা উদ্বোধন

পপুলার২৪নিউজ ডেস্ক:

রূপালী ব্যাংক লিমিটেডের নতুন ২টি শাখা ও একটি উপশাখা উদ্বোধন করা হয়েছে। বুধবার (৩০ ডিসেম্বর) চাঁদপুর জেলার মতলবে ৫৮২তম মতলব দক্ষিণ শাখা, মুন্সিগঞ্জের শ্রীনগরে ৫৮৩তম শ্রীনগর শাখা এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগরের চম্পকনগর বাজারে প্রথম উপশাখা চম্পকনগর উপশাখা সম্পূর্ন অনলাইন সুবিধা নিয়ে উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি রূপালী ব্যাংকের চেয়ারম্যান মনজুর হোসেন, এমপি এবং বিশেষ অতিথি ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে নতুন শাখাগুলো এবং উপশাখার উদ্বোধন করেন। এতে অন্যান্যদের মধ্যে ব্যাংকের ডিএমডি মোহাম্মদ জাহাঙ্গীর আলম, খন্দকার আতাউর রহমান ও মোহাম্মদ জাহাঙ্গীর, জিএম অশোক কুমার সিংহ রায়, মো. শফিকুল ইসলাম, ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের জিএম সঞ্চিয়া বিনতে আলী, কুমিল্লা বিভাগীয় কার্যালয়ের জিএম (সিসি) সৈয়দ মো. মনজুর মোর্শেদ আলী, শ্রীনগরের উপজেলা নির্বাহী অফিসার, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার, মতলব দক্ষিণ উপজেলা চেয়ারম্যানসহ ব্যাংকের উর্ধতন কর্মকর্তা ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী বক্তব্যে রূপালী ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মনজুর হোসেন, এমপি বলেন, মুজিব শতবর্ষে আজকে আমরা যে নতুন ২টি শাখা ও একটি উপশাখা উদ্বোধন করছি, আমরা আশা করছি এই শাখাগুলো বঙ্গবন্ধুর সোনার বাংলার অর্থনীতির উন্নয়নে অবদান রাখবে।
রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ বলেন, আপনারা জানেন, বন্যার কারণে প্রতি বছর আমরা হাওর অঞ্চল থেকে ৭০ ভাগের বেশি ধান কাটতে পারিনা। কিন্তু এবার করোনার মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে কম্বাইন্ড হারভেস্টার যন্ত্র ব্যবহার করে আমরা শতভাগ ধান সংগ্রহ করতে পেরেছি। হিসাব করে দেখা গেছে, আগামি জুন মাস পর্যন্ত আমাদের এই খাদ্যের মজুদ থাকবে। করোনায় সকল খাতের উন্নয়ন বন্ধ হয়ে গেলেও কৃষির উন্নয়ন বন্ধ হয়নি। দেশে সাপ্লাই চেইন বন্ধ হয়ে গেলে সকল কৃষি উৎপাদন ক্ষেতে পঁচে যেত। কিন্তু প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের স্থানীয় থেকে কেন্দ্রীয় প্রশাসন সাপ্লাই চেইন ধরে রাখতে কাজ করেছে। করোনাকালে কৃষকদের বাঁচাতে মাননীয় প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় আমরাও শরিক হয়েছি। দুগ্ধ খামারীদের সহজ শর্তে ও স্বল্প সুদে ঋণ দেয়া থেকে শুরু করে নানামুখী উদ্যোগ নিয়েছি। আগামী দিনেও আমাদের জনমুখী প্রচেষ্টা অব্যাহত থাকবে।

 

পূর্ববর্তী নিবন্ধঅক্সফোর্ডের করোনার টিকার অনুমোদন দিল যুক্তরাজ্য
পরবর্তী নিবন্ধসাঈদ খোকনসহ ৭ জনের বিরুদ্ধে মামলা, তদন্তে পিবিআই