রিয়ালের বাড়ানো হাত ফিরিয়ে দিলেন বার্সা প্রেসিডেন্ট!

পপুলার২৪নিউজ ডেস্ক:

রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার ম্যাচ হবে আর ঝগড়া বিবাদ হবে না এটা যেন হতেই পারে না। সমর্থকরা তো বটেই, দুই দলের খেলোয়াড় থেকে শুরু করে হাই অফিসিয়ালরা পর্যন্ত লড়াইয়ে নেমে যান। রবিবার রাতে রিয়ালের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে মুখোমুখি হওয়ার আগে উত্তাপ একটু কমাতে দুই দলের জন্য ডিনার পার্টির আয়োজন করেছে স্বাগতিক দল। কিন্তু উত্তাপ কমার বদলে যেন বেড়ে গেল! কারণ, বার্সা সভাপতি জোসেফ মারিয়া বার্তামেও সেই ডিনার পার্টিতে যাচ্ছেন না!

বিষয়টা এমন নয় যে এমন ডিনার পার্টি এর আগে কখনও হয়নি। এল ক্ল্যাসিকো সামনে রেখে খোদ বার্সেলোনাও এমন ডিনার পার্টির আয়োজন করত। তবে সমস্যা হলো, আগে পার্টিগুলো হতো মাদ্রিদ কিংবা বার্সেলোনার কোনো রেস্তরাঁয়। কিন্তু এবারের পার্টি হবে সান্তিয়াগো বার্নাব্যুর প্রেসিডেন্ট বক্সে! এটাই বার্তামেউয়ের না যাওয়ার কারণ কিনা সেটা জানা যায়নি। তিনি শুধু বলেছেন, “আমি ম্যাচটি উপভোগ করতে চাই। তাই ডিনারে গিয়ে এই লড়াই মিস করারা ইচ্ছা নেই। ”

বার্তামেউ সহজ করে বললেও কঠিন বার্তা দিয়েছেন বার্সা তারকা জেরার্ড পিকে। এমনিতেই ঠোঁটকাটা হিসেবে তার ‘সুনাম’ (!) আছে। রিয়ালের এই আমন্ত্রণ শুনে সোজা বলে দিয়েছেন, স্প্যানিশ লিগে রিয়ালকে সুবিধা দিতেই এসব লোক দেখানো আয়োজন! বেচারা রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের জন্য এই অভিজ্ঞতা যে সুখকর হলো না তা বলার অপেক্ষা রাখে না।

পূর্ববর্তী নিবন্ধতৈমুরের পর পতৌদি পরিবারে আসছে নতুন নবাব
পরবর্তী নিবন্ধঝিনাইদহে আস্তানা থেকে বিপুল পরিমাণ বিস্ফোরক উদ্ধার