রামগঞ্জে ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে সংঘর্ষ; আহত ৫

লক্ষ্মীপুর প্রতিনিধি,পপুলার২৪নিউজ:

3লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে ছাত্রদলের দুই পক্ষের মধ্যে সংঘর্ষে উপজেলা সভাপতিসহ ৫ নেতাকর্মী আহত হয়েছে। এসময় ধাওয়া পাল্টা-ধাওয়া ও উত্তেজনা ছড়িয়ে পড়ে।
রবিবার (১ জানুয়ারি) সকালে পৌর বিএনপি নেতা আলমগীর হোসেনের বাসভবনের ছাদে ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্র জানায়, ঘটনার সময় প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা ও র‌্যালির ব্যানারের নাম নিয়ে সরকরি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক জহির রায়হান বাবু ও উপজেলা সভাপতি আতিকুর রহমান রিপনের বাধানুবাদ হয়। এক পর্যায়ে দুই পক্ষের কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে ছাত্রদল নেতা আতিকুর রহমান রিপন, জহির রায়হান, পৌর বিএনপির সদস্য সচিব আলমগীর হোসেন মিয়া, ছাত্রদল নেতা মোঃ তারেক ও ফারুক হোসেন আহত হয়। তারা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ন আহবায়ক জহির রায়হান জানান, ছাত্রদল হাইব্রিড নেতাদের দখলে চলে গেছে। উপজেলা সভাপতি তার পছন্দের ব্যাক্তিদের, যারা দলীয় কর্মকান্ডে নিস্কৃয় তাদের নাম ব্যানারে দিলেও আমার নাম দেয়নি। এ কারণেই ঘটনার সূত্রপাত।

উপজেলা ছাত্রদলের সভাপতি আতিকুর রহমান রিপন বলেন, কিছু বুঝে ওঠার আগেই জহির অতর্কিত হামলা চালিয়েছে। বিষয়টি ন্যক্কারজনক। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার জন্য সংগঠনের সিনিয়র নেতাদের জানানো হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধপদ্ম বীজের অসাধারণ ৯ গুণ জেনে নিন
পরবর্তী নিবন্ধবাহরাইনের কারাগারে বন্দুকধারীদের হামলা, পুলিশ নিহত