রাজধানীতে তরুণীকে গণধর্ষণ : গ্রেফতার ৫

পপুলার২৪নিউজ ডেস্ক :
রাজধানীর উত্তরখানে এক তরুণী (১৭) গণধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষিতার মা বৃহস্পতিবার থানায় মামলা করার পর ৫ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষণের শিকার ওই তরুণীকে পুলিশ উদ্ধার করে তার বক্তব্য রেকর্ড করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছে।

উত্তরখান থানার ওসি (অপারেশন) মো. মামুনুর রহমান  জানান, বুধবার রাত সাড়ে ৮টার দিকে কালাম (১৮) নামে এক বখাটে মেয়েটিকে জোর করে একটি নির্মাণাধীন ভবনে তুলে নিয়ে যায়।

সেখানে ওই বখাটে এবং তার অপর চার সহযোগী অপু (১৯), জাহাঙ্গীর (২৮), আহাদ (২০) ও  অনু (১৮) রাত আড়াইটা পর্সন্ত ওই তরুণীকে পালাক্রমে গণধর্ষণ করে।

এ সময় ভবনটির পাশ দিয়ে টহল পুলিশ যাওয়ার সময় মেয়েটির চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ধর্ষকেরা পালিয়ে যায়। পরে মেয়েটির কাছ থেকে কালামের নাম জানতে পেরে প্রথমে তাকে গ্রেফতার করে পুলিশ। পরে তার তথ্যমতে অপর চার ধর্ষককেও গ্রেফতার করে পুলিশ।

ধর্ষিতার মা বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে উত্তরখান থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, ধর্ষণের অভিযোগে গ্রেফতার সবাই মাদকসেবী ও মাদক ব্যবসায়ী। এলাকায় এদের এদের যথেষ্ট প্রভাব রয়েছে বলেও এলাকাবাসী জানিয়েছে। -যুগান্তর

পূর্ববর্তী নিবন্ধচীনে বাস দুর্ঘটনায় নিহত ৩৬
পরবর্তী নিবন্ধআজ দেশে ফিরছেন সিদ্দিকুর