রহস্যময়ী পূর্ণিমার প্রেমে নাঈম

পপুলার২৪নিউজ ডেস্ক:
সিনেমার নায়িকা পূর্ণিমা। এক সময় জনপ্রিয়ও ছিলেন। কিন্তু কালের স্রোতে সেই জনপ্রিয়তায় ভাটা পড়েছে। বিয়ে করে স্বামী সন্তান নিয়ে দিনও কাটছিল ভালো। কিন্তু অভিনয় যার নেশা সে কী আর ঘরে বসে থাকতে পারে। নেশা থেকেই অভিনয়ে ফেরা তার। পুরোদমে চেষ্টা চালিয়ে যাচ্ছেন সিনেমায় ফেরার। সেভাবে সুযোগ মিলছে না। তাই বাধ্য হয়ে নাটকে অভিনয় করেই দুধের স্বাদ ঘোলে মেটানোর চেষ্টা করছেন। গেল ঈদে দু’তিনটি নাটকে অভিনয় করলেও এবারের ঈদে বেশি নাটক-টেলিফিল্মে দেখা যাবে বলে জানিয়েছেন তিনি।

এরই মধ্যে কয়েকটি নাটকের শুটিংও শেষ করেছেন। এফএস নাঈমের সঙ্গে জুটি বেঁধে একটি নাটকে অভিনয় করেছেন সম্প্রতি। নাটকের নাম ‘হঠাৎ প্রেম অনেক ভালোবাসা’। পরিচালনা করেছেন এসএ হক অলীক। এটা নাঈমের সঙ্গে পূর্ণিমার দ্বিতীয়বারের মতো কাজ। অলীকের সঙ্গে অবশ্য নাটক ও সিনেমায় বেশ কয়েকবার কাজ করেছেন তিনি।

এ নাটকে অভিনয় প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘নাটকে আমার নাম নিয়ে রহস্য আছে। তাই নামটি এখনই প্রকাশ করতে চাইছি না। অলীক ভাইয়ের সঙ্গে কাজের বোঝাপড়াটা ভালো। বেশ যত্ন নিয়ে কাজ করেন তিনি। নাঈমের সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। নাঈম বর্তমান সময়ের একজন ভালো অভিনেতা। আশা করছি, আমাদের রসায়ন দর্শকদের ভালো লাগবে।’

নাটকে নাঈম অভিনয় করেছেন রাতুল চরিত্রে। তিনি বলেন ‘গল্পটা এক কথায় দারুণ। পূর্ণিমা দারুণ অভিনেত্রী। তার সঙ্গে অভিনয়ের প্রতিটি মুহূর্তেই চমকিত হয়েছি, মুগ্ধ হয়েছি। ভালো অভিনেত্রীদের সঙ্গে জুটি বেঁধে কাজ করার মাহাত্মই এমন। আশা করছি, আমার আনন্দ দর্শকরা ভাগাভাগি করে নিতে পারবেন।’

আসছে ঈদে এশিয়ান টিভিতে ঈদের তৃতীয় দিন রাত আটটায় নাটকটি প্রচার হবে বলে নির্মাতা জানান। এ নাটক ছাড়াও পূর্ণিমা এ মুহূর্তে মাকসুদুর রহমান বিশালের নির্দেশনায় ‘প্রোট্রেট’ নামের একটি টেলিফিল্মে অভিনয় করছেন। আরও কয়েকটি কাজ হাতে রয়েছে বলে জানিয়েছেন। শিগগিরই সেগুলোর শুটিং করবেন।

অন্যদিকে নাঈম গতকাল থেকে সুমন আনোয়ারের নির্দেশনায় একটি ঈদের নাটকের কাজ শুরু করেছেন। তাকেও ঈদের বেশ কয়েকটি নাটক ও টেলিফিল্মে দেখা যাবে।

পূর্ববর্তী নিবন্ধসারার বয়ফ্রেন্ডদের পছন্দ করেন না অমৃতা!
পরবর্তী নিবন্ধমাদারীপুরে প্রেমিকাকে ডেকে এনে দলবেঁধে ধর্ষণ