রবিবার সারাদেশে বিএনপির বিক্ষোভ

পপুলার২৪নিউজ ডেস্ক:বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে তল্লাশির প্রতিবাদে রবিবার ঢাকাসহ সারাদেশে বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দিয়েছে বিএনপি।

শনিবার দুপুরে ঢাকা রিপোর্টাস ইউনিটিতে এক আলোচনা অনুষ্ঠান থেকে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কর্মসূচি ঘোষণা দেন। এসময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যরিস্টার মওদুদ আহমেদ।

শনিবার সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত প্রায় আড়াই ঘণ্টা ধরে ওই কার্যালয়ে তল্লাশি চালায় হয়। আদালতের নির্দেশনায় এ তল্লাশি অভিযান চালানো হয় বলে দাবি করে পুলিশ।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে তল্লাশি অভিযান চালিয়ে কোন কিছু পাওয়া যায়নি বলে জানিয়েছেন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক।

তিনি বলেন, এই কার্যালযে সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর মতো কোন কিছু হচ্ছে কি না তা জানতে তল্লাশি করেছি। তবে সেখানে কিছু পাওয়া যায়নি। কাউকে আটকও করা হয়নি।

বিএনপির অভিযোগ অজ্ঞাতনামা জিডির ভিত্তিতে দলীয় কাউকে না জানিয়ে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে পুলিশের এই তল্লাশি চালিয়েছে।

রিজভী বলেন, চেয়ারপারসনের কার্যালয়ে পুলিশি তল্লাশি অবৈধ সরকারের গোপন অভিযান। আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপির প্রস্তুতি নস্যাৎ করতে এ কৌশল নিয়েছে।

পূর্ববর্তী নিবন্ধফের বাহুবলী-দেবসেনার ম্যাজিক কেমিস্ট্রি
পরবর্তী নিবন্ধইসলামি সম্মেলনে ট্রাম্পের অংশ নেয়ার উদ্দেশ্য কী?