যৌন চিকিত্সার নামে নারীদের আপত্তিকর ভিডিও ধারণ, আটক ১

 পপুলার২৪নিউজ ডেস্ক:

যৌন চিকিত্সার নামে নারীদের আপত্তিকর ভিডিও ধারণ, আটক ১

মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট এলাকা থেকে অভিযান চালিয়ে মাদারীপুর র‌্যাব-৮ এর সদস্যরা ভূয়া চিকিত্সক কাজী নিজাম উদ্দিন শুভকে (৩০) আটক করেছে। রবিবার সকালে র‌্যাব-৮ এর প্রেস ব্রিফিং-এর মাধ্যমে জানা যায়, ওই ভূয়া চিকিত্সক এসএসসি পাস না করেও নিজেকে যৌন বিশেষজ্ঞ সাজিয়ে যৌন চিকিত্সার নামে নারীদের আপত্তিকর ভিডিও ধারণসহ নানা অপকর্ম করে আসছিলো।

র‌্যাব-৮ সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার টেকেরহাট এলাকায় সেবা মেডিক্যাল হল নামের একটি প্রতিষ্ঠান খুলে গোপালগঞ্জের মোকসেদপুর উপজেলার নলকোনা গ্রামের হান্নান কাজীর ছেলে কাজী নিজাম উদ্দিন শুভ নিজেকে যৌন বিশেষজ্ঞ সাজিয়ে চিকিত্সার নামে নারীদের অশ্লীল ভিডিও ধারণ ও তা প্রচারের ভয় দেখিয়ে অর্থ আত্মসাৎ করে আসছিলো। এক নারীর এমন অভযোগের ভিত্তিতে র‌্যাব-৮ অভিযান চালিয়ে শনিবার বিকেলে ওই স্থান থেকে ভুয়া চিকিত্সক নিজাম উদ্দিন শুভকে আটক করে। পরে তার কাছ থেকে ল্যাপটপ, ক্যামেরা, পেনড্রাইভ, ভিডিও ডিক্স, ৮টি মোবাইল ফোন, ১৬টি সীম কার্ডসহ গোপনে ভিডিও ধারণের ডিভাইস জব্দ করা হয়। এছাড়াও নারীদের স্বাক্ষরিত ৬টি খালি স্ট্যাম্প উদ্ধার করা হয়।

মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. রাকিবুজ্জামান জানান, অনেকদিন ধরে কাজী নিজাম উদ্দিন শুভ নিজেকে ডাক্তার পরিচয়ে সেবা মেডিক্যাল হল নামে চেম্বার খুলে চিকিত্সার নামে নারীদের অশ্লীল ভিডিও ধারণ ও তা প্রচারের ভয় দেখিয়ে অর্থ আত্মসাৎ করে আসছে। এছাড়াও অনেক নারীদের প্রেমের ফাঁদে ফেলে পর্ণোগ্রাফি তৈরি করে। পরে ওই নারীদের ব্ল্যাকমেইলিং-এর হাতিয়ার হিসেবে ব্যবহার করেছে। ব্ল্যাকমেইলিং-এর হাতিয়ার হিসেবে অনেক নারীদের কাছ থেকে সে খালী স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে রাখতো।

তিনি আরো জানান, কাজী নিজাম উদ্দিন নিজেকে চর্ম, যৌন এবং শিশু বিশেষজ্ঞ বলে দাবি করে প্রচারপত্রও প্রকাশ করলেও সে এসএসসি পাস করতে পারেনি বলে জানা যায়।

প্রতারণার কাজে তিনি একেক সময় একেক সীমকার্ড ও মোবাইল ফোন ব্যবহার করতো। এছাড়াও সে  প্রতারণার মাধ্যমে একাধিক বিয়ে করেছে। তার বিরুদ্ধে ডাকাতি, ধর্ষণ ও ধর্ষণ চেষ্টার তিনটি মামলা রয়েছে।রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়াউল মোর্শেদ জানান, পর্ণোগ্রাফি আইনে রাজৈর থানায় শুভর বিরুদ্ধে মামলা করা হয়েছে। রবিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধএবার পাকিস্তানকে বিশ্বকাপে আনতে তদ্বির ভারতের
পরবর্তী নিবন্ধভালোবেসে বাবার সম্পত্তি ছেড়ে ‘ফুটপাথে’ রাজকন্যা