ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
ময়মনসিংহের ফুলপুর ও ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত ও অন্তত ৩১ জন আহত হয়েছেন।

শুক্রবার গভীর রাত থেকে শনিবার সকাল সাড়ে ৭টার মধ্যে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহ শহরতলী দিঘারকান্দা এলাকার শহীদ (৪০), হৃদয় (২০), কেওয়াটখালী এলাকার ইদ্রিস আলী (৪২), মুন্সিগঞ্জের লৌহজংয়ের রিপন (৩২) ও ভালুকা পৌরসভার ৩নং ওয়ার্ডের মুচারভিটা এলাকার কামরুল (২৮)।

ফুলপুর থানার ওসি আলী আহাম্মদ জানান, শুক্রবার দিনগত রাত ২টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের ফুলপুর উপজেলার ভাইটকান্দি এলাকার সকোল্লা মোড়লবাড়ির মোড়ে ঢাকাগামী একটি মুরগীবোঝাই পিকআপ ভ্যানের সঙ্গে শেরপুরগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই দু’জন মারা যান। গুরুত্বর আহত তিনজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ৩টার দিকে আরও একজনের মৃত্যু হয়। হতাহতরা সবাই মুরগিবাহী পিকআপ ভ্যানের যাত্রী।

এদিকে, ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার মল্লিকবাড়ি নামকস্থানে শনিবার সকাল সাড়ে ৭টার দিকে পোশাক শ্রমিকদের একটি বাস উল্টে ঘটনাস্থলেই রিপন এবং হাসপাতালে নেয়ার পর কামরুল নামে আরেক শ্রমিক নিহত হন। ওসি জানান, নিহত রিপন মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার কলমা গ্রামের আব্দুর বারেকের পুত্র। আর নিহত অপর শ্রমিক কামরুল ইসলাম ভালুকা পৌরসভার ৩নং ওয়ার্ডে মুচারভিটা এলাকার আনসার আলীর ছেলে।

এ ঘটনায় অন্তত ১৯ জন আহত হয়েছেন। তাদের ভালুকা ও স্থানীয় প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে গুরুতর আহত ৫ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধঝিনাইদহে ২ যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার
পরবর্তী নিবন্ধযশোরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১