মেসিকে স্পর্শ করলেন ডোস্ট

পপুলার২৪নিউজ ডেস্ক:

বোয়াভিস্তার বিপক্ষে ৪-০ গোলের জয়ের ম্যাচে স্পোর্টিং সিপির স্ট্রাইকার বাস ডোস্ট হ্যাটট্রিক করেছেন। এর ফলে চলতি মৌসুমে ইউরোপিয়ান শ্যু পাওয়ার দৌড়ে বার্সেলোনা তারকা লিওনেল মেসির ৫৪ পয়েন্ট স্পর্শ করেছেন ডাচ এই স্ট্রাইকার।  এদিকে লা রোসালেডায় শনিবার মালাগার বিপক্ষে ২-০ গোলের হতাশাজনক পরাজয়ের ম্যাচে বার্সেলোনার হয়ে কোন গোলই করতে পারেননি মেসি। যে কারণে তার গোলসংখ্যা ২৭ এ আটকে আছে।

২০১৬-১৭ মৌসুমের শুরুতে উল্ফসবার্গ থেকে লিসবন জায়ান্টে যোগ দেন নেদারল্যান্ডের এই তারকা। সম্প্রতি পর্তুগিজ লিগে টোনডেলার বিক্ষে ৪-১ গোলে জয়ের ম্যাচে চারটি গোলই করেছেন ডোস্ট। চলতি সপ্তাহে স্পোর্টিংয়ের হয়ে তার দারুণ পারফরমেন্সে সংশ্লিষ্ট সকলেই তাকে নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন। এবারের মৌসুমে এ পর্যন্ত ২৫ লিগ ম্যাচে তিনি ২৭ গোল করেছেন।

বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে বুন্দেসলিগায় ৪-১ গোলের জয়ের ম্যাচে বায়ার্ন মিউনিখের পোলিশ স্ট্রাইকার রবার্ট লিওয়ানোদোস্কি দুই গোল করেছেন। বুন্দেসলিগায় তার গোলসংখ্যা ২৬। ৫২ পয়েন্ট নিয়ে তিনি তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন। ডর্টমুন্ডের তারকা পিয়েরে-এমেরিক অবামেয়াং ২৫ গোল করে ৫০ পয়েন্ট সংগ্রহ করেছেন। তোরিনোর আন্দ্রে বেলোত্তি ও রোমা স্ট্রাইকার এডিন জেকো ২৪ গোল করে যৌথভাবে ৪৮ পয়েন্ট সংগ্রহ করেছেন।

পূর্ববর্তী নিবন্ধশরীরের কার্ভগুলো হারাতে চাই না: সোনাক্ষী
পরবর্তী নিবন্ধতিস্তা চুক্তির খসড়া প্রস্তুত, শুধু অনুমোদনের অপেক্ষা:সেতুমন্ত্রী