মুস্তাফিজের আইপিএলে খেলা নিয়ে শঙ্কা

পপুলার২৪নিউজ ডেস্ক:
11ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অভিষেকের পর থেকেই বাংলাদেশের বিস্ময় বালক মুস্তাফিজুর রহমান একের পর এক চমক দেখালেও এবারের আসরে তাঁর অংশগ্রহণ করাটা একটু অনিশ্চিতই হয়ে পড়েছে। কারণ নতুন করে ইনজুরিতে পড়েছেন তিনি।
আর এ কারণে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-২০ সিরিজের শেষ ম্যাচটি তিনি খেলেননি। এমনকি প্রথম টেস্টেও তাকে দলে রাখা হয়নি। ফলে আসন্ন আইপিএলে তার খেলা নিয়ে প্রশ্ন উঠেছে।

এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘মুস্তাফিজ যদি শতভাগ সুস্থ না থাকে, তবে আইপিএলে খেলার প্রশ্নই আসে না। ওকে নিয়ে আমরা কোন রকম ঝুঁকি নিতে চাই না। ’

তিনি আরও বলেন, ‘একজন খেলোয়াড়ের জন্য আইপিএলে খেলাটা গুরুত্বপূর্ণ। তাছাড়া টাকার ব্যাপারটাও কম কোথায়। তবে সুস্থ না হয়ে খেলা যাবে না। ’

উল্লেখ্য, আইপিএলে প্রথমবারের মতো অংশ নিয়েই সানরাইজার্স হায়দ্রাবাদকে শিরোপা জয়লাভ করান মুস্তাফিজ। একই সঙ্গে প্রথম আসরেই তিনি হয়েছেন সেরা উদীয়মান ক্রিকেটার। এজন্য আগামী আসরেও তাকে দল ধরে রেখেছে সানরাইজার্স। তবে মুস্তাফিজের জন্য কাল হয়ে দেখা দিয়েছে ইনজুরি। ইংল্যান্ডের হয়ে কাউন্টি ক্রিকেটে খেলতে গিয়ে ইনজুরিতে পড়েন। যার ফলে তাকে অস্ত্রোপচারের মধ্যে দিয়ে যেতে হয়। এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়ে মাঠে ফিরেন মুস্তাফিজ। তবে এই সফরেও নতুন করে ইনজুরিতে পড়েন তিনি।

চলতি বছরের এপ্রিলে শুরু হবে আইপিএলের দশম আসর।

পূর্ববর্তী নিবন্ধমুস্তাফিজের আইপিএলে খেলা নিয়ে শঙ্কা
পরবর্তী নিবন্ধরোম্যান্স ক্ষণস্থায়ী, প্রেম চিরকালের : হৃতিক