মুকসুদপুরে নাতিকে ধর্ষণ কারার অভিযোগে নানা গ্রেফতার

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের মুকসুদপুরে নাতিকে পালাক্রমে ধর্ষণ কারার অভিযোগে নানা সহিদ মাতুব্বরকে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৫ এপ্রিল) সকালে তাকে গোপালগঞ্জ আদালতে সোপর্দ করা হয়। বৃহস্পতিবার বিকালে মুকসুদপুর থানার এস আই মনির হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে মুকসুদপুর উপজেলার কমলাপুর ব্রীজের কাছ থেকে সহিদ মাতুব্বরকে গ্রেফতার করেন। মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আশরাফুল আলম গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত সহিদ মাতুব্বর মুকসুদপুর উপজেলার মহারাজপুর গ্রামের মৃত বলা মাতুব্বরের ছেলে।

ওসি মুহাম্মদ আশরাফুল আলম জানান, গত ২১ মার্চ নানা সহিদ মাতুব্বরের বাড়ীতে বেড়াতে আসে ৯ বছরের নাতি। পরে অপর আসামী সহীদ মাতুবরের স্ত্রী তাজু বেগম ও ছেলে ইমন মাতুবরের সহযোগীতায় সহিদ মাতুব্বর তার নাতিকে ৪ দিন ধরে ধর্ষন করে। পরে বিষয়টি তাজু বেগম ও ইমন মাতুবরকে জানালে ভয়ভীতি প্রদর্শন করে। এ ঘটনায় নয়ন সিকদার বাদী হয়ে মুকসুদপুর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে মুকসুদপুর উপজেলার কমলাপুর ব্রীজের কাছে অভিযান চালিয়ে নানা সহিদ মাতুব্বরকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ করে গোপালগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। গোপালগঞ্জ আদালতে সোপর্দ করলে সে আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছে ।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ার পাশার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
পরবর্তী নিবন্ধসবার জন্য স্বাস্থ্যসেবা নিশ্চিতে কাজ করছে সরকার: স্বাস্থ্যমন্ত্রী