মুকসুদপুরে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দক্ষিণ গঙ্গারামপুর গ্রামে আধিপত্য  বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আওয়াল মাতুব্বর (৩৭) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে টিয়ার গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে। আহতদের মাদারীপুরের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বেশ কয়েকজনকে আটক করেছে।

সোমবার বেলা সাড়ে ১১টায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শেখ ও মাতুব্বর বংশের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, গোহালা ইউনিয়েনের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নজরুল মাতুব্বর ও প্রতিপক্ষ একই ওয়ার্ডের পরাজিত মেম্বার মান্দার শেখের মধ্যে বিরোধ চলছিল। এ ঘটনার জের ধরে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে গঙ্গারামপুর স্লুইস গেইট এলাকায় দুই পক্ষের লোকজন কথাকাটাকাটি ও হাতাহাতিতে জড়িয়ে পড়ে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় নজরুল মাতুব্বরের সমর্থক আওয়াল মাতুব্বর (৩৭) ঘটনাস্থলে নিহত হন। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের কিছু বাড়িঘর ভাঙচুর করা হয়। এ সময় অন্তত ১০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ প্রথমে লাঠিচার্জ পরে টিয়ার সেল এবং পরে রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মুকসুদপুর থানার জলিরপাড় বাজার পুলিশ ক্যাম্পের এসআই জামাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “এলাকার পরিস্থিতি এখন শান্ত। পরবর্তী  অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ” মুকসুদপুর থানার ওসি মো. আজিজুর রহমান বলেন, “লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দোষীদের গ্রেপ্তার করতে পুলিশ মাঠে নেমেছে। ”

পূর্ববর্তী নিবন্ধআওয়ামী লীগে ফার্মের মুরগি ঢুকেছে: ওবায়দুল কাদের
পরবর্তী নিবন্ধমনে আছে এই নায়িকাকে?