মাস্টার্স ক্রিকেটে যৌথ চ্যাম্পিয়ন পাইলট-শান্তর দল

 পপুলার২৪নিউজ ডেস্ক:

দেশের সাবেক ক্রিকেটারদের নিয়ে আয়োজিত ওয়ালটন মাষ্টার্স ক্রিকেট কার্নিভাল (এমসিসি) ২০১৭ টুর্নামেন্টে যুগ্মভাবে চ্যাম্পিয়ন হয়েছে এক্সপো অল ষ্টার্স মাষ্টার্স ও একমি রাজশাহী মাষ্টার্স। বৃষ্টির কারণে ম্যাচটি শেষ না হওয়ায় দুই দলকে যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করেন আয়োজকরা। প্রথম ইনংসের খেলা শেষ হওয়ার পর নির্ধারিত সময়ে দ্বিতীয় ইনিংসে শুরু হলেও ২.৩ ওভার পর বৃষ্টি নামলে শেষ পর্যন্ত দুই দলকে যৌথভাবে চ্যাম্পিয়ন ঘোষণা করতে বাধ্য হন আয়োজকরা।

এর আগে কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মুল মাঠে অনুষ্ঠিত ফাইনালে খালেদ মাসুদ পাইলটের রাজশাহীর বিপক্ষে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন হাসিবুল হোসেন শান্তর নেতৃত্বাধীন অল ষ্টার্স। টস জিতে আগে ব্যাটিং করে ব্যাটিং করে নির্ধারিত ১৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৩৪ রানের বড় সংগ্রহ দাঁড় করায় অল ষ্টার্স মাষ্টার্স। সর্বোচ্চ ৫৮ রান করে অপরাজিত থাকেন ম্যাচ সেরা নির্বাচিত হওয়া রাশেদুল হক সুমন। ৪২ বল মোকালোয় চার বাউন্ডারি ও ছয় ওভার বাউন্ডারিতে নিজের ইনিংস সাজান আক্রমণাত্মক এ ব্যাটসম্যান।

এছাড়া দুই ওপেনার মেহরাব হোসেন অপি ২৩ এবং এহসানুল হক সিজান ২৪ রান করেন। ১৩ বল মোকাবেলায় ২টি করে চার-ছয়ে নিজের ইনিংস সাজান অপি। আরেক ওপেনার গত দুই ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়া সিজান একটি করে চার ছক্কা হাকান। শেষ দিকে মাসুদুর রহমান মুকুল মাত্র ৯ বল মোকাবেলায় দুটি ওভার বাউন্ডারিতে ১৬ রানে অপরাজিত থাকলে বড় সংগ্রহ পায় শান্তর নেতৃত্বাধীন

জয়ের জন্য ১৩৫ রানের লক্ষ্য নিয়ে খেলতে নেমে রাজশাহী ২.৩ ওভারে ১ উইকেট হারিয়ে ২১ রান তোলার পর বৃষ্টি নামে।  দীর্ঘক্ষণ খেলা বন্ধ থাকার পরও আর শুরু করা সম্ভব না হলে দুই দলকে যুগ্মভাবে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। ৪ ম্যাচে দুই হাফ সেঞ্চুরিসহ মোট ১৬৪ রান করে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন অল ষ্টার্সের এহসানুল হক সিজান।

পূর্ববর্তী নিবন্ধদেবদূতের দেহে এক লাখ ছুরি-চাকু!
পরবর্তী নিবন্ধ৩১ জুলাই থেকে ইসির ধারাবাহিক সংলাপ শুরু