মায়ামিকে উড়িয়ে বড় জয় নিউইয়র্কের

স্পোর্টস ডেস্ক : চোটের কারণে মাঠের বাইরে ইন্টার মায়ামির সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি। মেসিকে ছাড়া খেলতে নেমে হোঁচট খেল মায়ামি। এবার নিউইয়র্ক রেড বুলসের কাছে রীতিমত ধরাশায়ী টাটা মার্টিনো শিষ্যরা। এই হারে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান হারাল মায়ামি।

গতকাল শনিবার (২৩ মার্চ) দিনগত রাতে রেড বুল এরিনায় মেজর লিগ সকারের ম্যাচে ৪-০ গোলে হারে মায়ামি। নিউইর্য়কের হয়ে হ্যাটট্রিক করেন লুইস মরগান। এছাড়া ওয়াইকেলম্যান কারমোনা অন্য গোলটি করেন।

গোল পেতে খুব বেশি সময় লাগেনি নিউইয়র্কের। ম্যাচের তৃতীয় মিনিটে বেলজিয়ান ফুটবলার দন্তে ভানজেরের থেকে বল পেয়ে জালে জড়ান মরগান। এরপর কয়েকটি আক্রমণ করেও প্রথমার্ধে সমতা ফেরাতে পারেনি মায়ামি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই ফের এগিয়ে যায় নিউইয়র্ক। ৫১তম মিনিটে ব্যবধান ২-০ করেন লুইস মরগান। এরপর তৃতীয় গোলের জন্য দলটিকে অপেক্ষা করতে হয় মাত্র ১৫ মিনিট। ম্যাচের ৬৬তম মিনিটে ভানজেরের থেকে বল পেয়ে ব্যবধান ৩-০ করেন কারমোনা। চার মিনিট পর হ্যাটট্রিক পূর্ণ করেন লুইস। সবমিলিয়ে ৪-০ গোলে পিছিয়ে পড়ে আর ম্যাচে ফেরার সুযোগই পায়নি মায়ামি।

ম্যাচের ৭৮তম মিনিটে একটি গোল করলেও, ভিএআর রিভিউ দেখে গোলটি বাতিল করেন রেফারি। যার ফলে বড় হার নিয়ে মাঠ ছাড়তে হয় আলবা-সুয়ারেজদের।

এই হারে মেজর লিগ সকারের পয়েন্ট টেবিলে দুইয়ে নেমে গেছে মায়ামি। ৬ ম্যাচে ১০ পয়েন্ট টাটা মার্টিনোর দলের। এক ম্যাচ কম খেলা সিনসিনাটি ১১ পয়েন্ট নিয়ে শীর্ষে। ১০ পয়েন্ট নিয়ে তিনে নিউইয়র্ক।

পূর্ববর্তী নিবন্ধধনঞ্জয়ার ফিফটিতে আড়াই’শ ছাড়ালো শ্রীলঙ্কার লিড
পরবর্তী নিবন্ধসালাম মুর্শেদীর বাড়ি : হাইকোর্টের রায়ে স্থিতাবস্থা