মনোবিদের শরণাপন্ন নেইমার!

পপুলার২৪নিউজ ডেস্ক:
মনোবিদের শরণাপন্ন হলেন ব্রাজিল সুপারস্টার নেইমার। গত ৯ এপ্রিল স্প্যানিশ ফুটবল লিগে মালাগার বিপক্ষে ম্যাচে লাল কার্ড দেখেন এই বার্সেলোনা স্ট্রাইকার। তাই মন-মানসিকতা আরও দৃঢ় করতে মনোবিদের কাছে হাজির হয়েছেন তিনি। এজন্য কোচ লুইস এনরিকের সহায়তাও নিয়েছেন নেইমার। ভবিষ্যতে যাতে এমন ভুল আর না হয়, তাই নেইমারকে মনোবিদের কাছে পাঠিয়েছেন এনরিকে।

নেইমার বলেছেন, “মাঠে নিজের মেজাজকে ধরে রাখতেই মনোবিদের শরণাপন্ন হলাম। যাতে খেলার উপর অন্য কিছুর প্রভাব না পড়ে। এনরিকের মাধ্যমেই মনোবিদের কাছে গিয়েছি। ”

এনরিকের ঘনিষ্ঠ মনোবিদ জোয়াকুইন বালদেসের সাথে দেখা করে বেশ কিছু টিপস নিয়েছেন বলে জানান তিনি, “বালদেসের সাথে দীর্ঘক্ষণ সময় কাটালাম। ঐ সময়গুলো দারুণ ছিলো। আমার চিন্তা-ধারায় আমূল পরিবর্তন ইতোমধ্যে এসেছেও। আমি আবারো যাবো তার কাছে। এজন্য এনরিককে ধন্যবাদ। ”

নেইমারকে মনোবিদের কাছে পাঠানোর ব্যাপারে এনরিকে বলেন, “আসলে ঐ লাল কার্ডের পর ও অনেক বেশি ভেঙ্গে পড়েছিল। আমি তার সাথে ব্যক্তিগতভাবে কথা বলি। তখন বুঝতে পারলাম, হতাশা ঘিরে ধরেছে নেইমারকে। তাই দ্রুতই মনোবিদের কাছে তাকে পাঠাই। আশা করি ভালো হবে নেইমারের জন্য। “

পূর্ববর্তী নিবন্ধইউটিউবে ঝড় তুলেছে ‘হাফ গার্লফ্রেন্ড’র ট্রেলার
পরবর্তী নিবন্ধপাবনায় যাচ্ছেন শাকিব-বুবলী, অপুর শুভকামনা