মধুচন্দ্রিমা রেখে ‘গার্লস ট্রিপ’-এ গেলেন পরিণীতি

বিনোদন ডেস্ক : সম্প্রতি বিয়ে হয়েছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার। তবে তিনি বিয়ের পরে মধুচন্দ্রিমায় নয়, গেলেন ‘গার্লস গ্যাং’ -এর সঙ্গে বিদেশ ভ্রমণে। এ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এ নায়িকা। জানা গেছে, তিনি মালদ্বীপে সময় কাটাচ্ছেন।

বিয়ের পরে কাজে ফিরেছেন পরিণীতি, তবে নিয়ম অনুযায়ী বজায় রেখেছেন সিঁদুর ও চূড়া পরা। বিভিন্ন পরিবারে বিভিন্ন নিয়ম থাকে এ চূড়া পরা নিয়ে। এটিকে শুভ বলে মনে করা হয়।

সেই প্রথা মেনেই, মার্জার সরণী থেকে শুরু করে মালদ্বীপ ভ্রমণ, পরিণীতির সঙ্গী তার বিয়ের গোলাপি সেই চূড়া। তার কপালে রয়েছে সিঁদুরও। এর আগে, বিভিন্ন জায়গায়, বিমান বন্দরেও সিঁদুর দেখা গিয়েছিল পরিণীতির।

 

অভিনেত্রী প্রথমে সোশ্যাল মিডিয়ায় একটি ছুটি কাটানোর ছবি শেয়ার করে নিয়েছিলেন। সেখানে কেবল দেখা গিয়েছিল নীল সমুদ্র ও পরিণীতির হাতের চূড়া। সেখানে পরিণীতি লিখেছিলেন, তিনি হানিমুনে যাননি।

এরপরে সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করে নিয়েছেন পরিণীতি। কালো স্নান পোশাকে সুইমিং পুলে দেখা গেল তাকে। ভিজে চুল, সেখানেও তার সঙ্গী চূড়া।

ক্যাপশনে পরিণীতি লিখেছেন, ‘মধুচন্দ্রিমা নয়। ছবিটি আমার ননদ তুলেছে।’ সুতরাং বোঝাই যাচ্ছে, কেবল বন্ধুরা নয়, পরিণীতির সঙ্গী হয়েছেন তার শ্বশুরবাড়ির পরিবারের মানুষেরাও।

২৪ সেপ্টেম্বর ৭ পাকে বাঁধা পড়েন রাঘব-পরিণীতি। পরিণীতি চোপড়া অভিনয়ের পাশাপাশি যে একজন দুর্দান্ত গায়িকাও, একথা অজানা নয় কারোও। নেহাত সখের নয়, পরিণীতি বড়পর্দাতেও প্লেব্যাক করেছেন। তার গলায় ‘কেশরী’ সিনেমার ‘তেরি মিট্টি’ হোক বা ‘মেরি পেয়ারি বিন্দু’ সিনেমার ‘মানা কি হাম ইয়ার নেহি’ গানে দর্শক মজেছেন সুরের জাদুতে।

 

পূর্ববর্তী নিবন্ধডেঙ্গু নিয়ন্ত্রণ করতে হলে মশা কমাতে হবে : স্বাস্থ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধউদ্বিগ্ন হওয়ার মতো কোনো পরিস্থিতি হয়নি: ইসি সচিব