মডেলিং দুনিয়া কাঁপাচ্ছেন সাড়ে তিন ফুটের এই নারী

পপুলার২৪নিউজ  ডেস্ক:

উচ্চতায় তিনি সাধারণ মানুষের মতো নন। খুঁত বলতে এতটুকুই। কিন্তু সেই খুঁতই এখন তার শক্তিতে পরিণত হয়েছে। এখানেই তিনি অন্যদের চেয়ে আলাদা। সাড়ে তিন ফুট উচ্চতা নিয়েও তাই মডেলিং দুনিয়া কাঁপাচ্ছেন ড্রু প্রেস্টা নামের এই নারী।

যুক্তরাষ্ট্রের নেভাদার রেনো শহরে জন্ম ড্রু প্রেস্টার। তবে বর্তমানে লস অ্যাঞ্জেলসে থাকেন তিনি। ২১ বছরের ড্রু জন্ম থেকেই একোনড্রোপ্লাসিয়ার শিকার। এই রোগের কারণে প্রাপ্ত বয়ষ্ক হলেও ড্রুয়ের উচ্চতা মাত্র ৩ ফুট ৪ ইঞ্চি।

model

ছোট থেকেই এই শারিরীক প্রতিবন্ধকতার কারণে নানা কটূক্তি শুনতে হয়েছে তাকে। কিন্তু কোনও বাধাই তার স্বপ্নের পথে আসতে পারেনি।

যেখানে মডেলিং দুনিয়ায় উচ্চতা একটি গুরুত্বপূর্ণ বিষয় সেখানে সাড়ে তিন ফুটের হলেও ড্রু পেশা হিসাবে বেছে নিয়েছেন মডেলিংকেই।

model

নিজের পেশার জন্যই রেনো ছেড়ে লস অ্যাঞ্জেলসে চলে আসেন ড্রু। তিনি মনে করেন জীবনের লক্ষ্যে যদি কেউ অবিচল থাকে তা হলে কোনও কিছুই তাকে আটকাতে পারবে না।

model

বোরড পান্ডাকে দেওয়া একটি সাক্ষাৎকারে ড্রু বলেন, মডেল ইন্ডাস্ট্রির উচিত সকলকেই খোলা মনে গ্রহণ করা।সকলেই যেন তাদের স্বপ্ন পূরণ করতে পারে সেটা হোক হুইল চেয়ারে বসে বা স্ক্র্যাচে ভর করে।

পূর্ববর্তী নিবন্ধরাজশাহী আইএইচটিতে ছাত্রীদের ওপর ছাত্রলীগের হামলা,অনির্দিষ্টকালের বন্ধ ঘোষণা
পরবর্তী নিবন্ধনওগাঁয় গৃহবধূকে গলা কেটে হত্যা