ভারতে আবারো চলন্ত গাড়িতে সংঘবদ্ধ ধর্ষণ

পপুলার২৪নিউজ ডেস্ক:

ভারতের রাজধানী দিল্লীতে আবারো সংঘবদ্ধ ধর্ষণের পর চলন্ত গাড়ি থেকে তরুণীকে রাস্তায় ছুঁড়ে ফেলে দেয়ার অভিযোগ উঠেছে ৩ দুষ্কৃতীর বিরুদ্ধে। দিল্লির গুরুগ্রামে এই ঘটনাটি ঘটেছে।

২৬ বছর বয়সী ওই তরুণী সিকিমের বাসিন্দা। এখন তিনি গুরুগ্রামের সেক্টর ১৭ এ থাকেন। রবিবার ভোররাতে মধ্য দিল্লির কন্নট প্লেস থেকে বাড়ি ফিরছিলেন। পুলিশ জানিয়েছে, ওই তরুণী যখন প্রায় বাড়ির কাছাকাছি, ঠিক সেই সময় তাঁর উপর চড়াও হয় দুষ্কৃতীকারীরা।

তাকে অপহরণ করে একটি ছোট গাড়িতে জোর করে তুলে নেয়া হয়। এরপর গুরুগ্রাম থেকে পশ্চিম দিল্লির নজফগড়ের দিকে রওনা দেয় গাড়িটি। চলন্ত গাড়িতেই তরুণীকে ধর্ষণ করে তারা। এরপর গুরুগ্রাম থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে নজফগড়ের রাস্তায় দুষ্কৃতীরা তরুণীকে গাড়ি থেকে ছুঁড়ে ফেলে দিয়ে পালিয়ে যায়।

স্থানীয় লোকজনের সাহায্যে কোনও রকমে স্থানীয় থানায় পৌঁছান নির্যাতিতা। সেখান থেকে গুরুগ্রাম পুলিশের কাছে খবর পৌঁছয়। নির্যাতিতার বক্তব্য রেকর্ড করেছে পুলিশ। অভিযুক্তদের মধ্যে একজনের নাম দীপক বলে জানিয়েছেন তিনি। তার উপর অত্যাচার চালানোর সময় বাকি দু’‌জন নাকি তাকে ওই নামেই ডাকছিল।

রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তদের শনাক্ত করার চেষ্টা করছে গুরুগ্রাম পুলিশ। যে গাড়িতে ওই ঘটনা ঘটেছে সেটিরও খোঁজ শুরু করে দিয়েছে পুলিশ। অভিযুক্তদের নাগাল পেতে গুরুগ্রাম এবং নজফগড়ের বিভিন্ন এলাকায় তল্লাশি শুরু হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধঢাবির জহুরুল হক হলের পুকুরে ডুবে শিক্ষার্থীর মৃত্যু
পরবর্তী নিবন্ধআমরা ন্যায়বিচার থেকে বঞ্চিত হয়েছি :মাসুদ বিন সাঈদী