ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির বিচ্ছেদ নিয়ে ডকুমেন্টারি!

17পপুলার২৪নিউজ ডেস্ক:

এতগুলো বছর একসঙ্গে থাকার পরও কেন ভেঙে গেল ব্র্যাড পিট-অ্যাঞ্জেলিনা জোলির সম্পর্ক? তা নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন আলোচনা হয়েছে এবং হয়ে আসছে। প্রায় ১০ বছর একসঙ্গে থাকার পর বিয়ে। ৬ সন্তান। একের পর এক হলিউডে ব্লকবাস্টার সিনেমা উপহার দেওয়া ব্র্যাডের নাম থেকে অ্যাঞ্জেলিনাকে এক মূহূর্ত আলাদা করতে চাননি তাদের ভক্তরা। সব ঠিকঠাকই এগোচ্ছিল। হঠাৎ করে ২০১৬ সালে সম্পর্কটা অন্য মোড় নিল। ১৯ সেপ্টেম্বর ডিভোর্স কেস ফাইল করলেন জোলি।

কিন্তু কেন? ডিভোর্সের সময় জোলি বলেছিলেন, সন্তানদের ভালোর জন্যই এই সিদ্ধান্ত। কিন্তু জোলির এই যুক্তি মানতে নারাজ ব্র্যাঞ্জেলিনা জুটির ভক্তরা। মিডিয়াও অনেক তত্ত্বই খাড়া করতে চেয়েছে। কিন্তু আসল কারণটা এবার বোধহয় সামনে আসতে চলেছে। লেখক ও চলচ্চিত্র নির্মাতা ইয়ান হালপেরিনের হাত ধরে। কেন ব্র্যাঞ্জোলিনার সম্পর্কে ছেদ পড়ল তা নিয়ে একটি তথ্যচিত্র বানাবেন ইয়ান। ব্রিটিশ মিডিয়া ‘দি সান’ এর দাবি তথ্যচিত্রটি তৈরি হলে হলিউডের এই মোস্ট রোমান্টিক কাপলকে নিয়ে অনেক অজানা তথ্য উঠে আসবে। তাদের রোমান্স থেকে সম্পর্কের ভাঙন তুলে ধরা হবে সবকিছুই। প্রচুর খাটাখাটনি করে এই তথ্যচিত্রটি তৈরি করছেন নির্মাতা।

চার দেয়ালের মধ্যে এই সম্পর্কের ইটগুলি নাকি আরও আগে থেকেই আলগা হতে শুরু করেছিল। ব্র্যাঞ্জেলিনার জীবনের বেশ কিছু এক্সক্লুসিভ ফুটেজও জোগাড় করেছেন ইয়ান ও তার টিম। থাকছে দুজনের সাক্ষাৎকার।

পূর্ববর্তী নিবন্ধবিশ্বে যুক্তরাষ্ট্র-যুক্তরাজ্যের নেতৃত্ব চান থেরেসা
পরবর্তী নিবন্ধডায়াবেটিস ও হার্ট ব্লকেজে বিকল্প চিকিৎসা